Bangla Serial

Mithai vs Srijla: বারংবার একে অপরকে কপি করছে মিঠাই রানী আর পিহু রানী! পোজ নিয়েও শুরু হলো ভক্তদের মধ্যে তুলনা! পা ছড়িয়ে কী করছে দুজনে? 

এর আগেও আমরা দেখেছি মিঠাই আর সৃজলার একই স্টাইলের ছবি। দেখে মনে হচ্ছে যেন পুরো একে অপরের নকল করছে। আবারও দুজনের একই স্টাইলের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বারংবার একই স্টাইলের ছবিতে কেন দেখা যাচ্ছে দুজনকে? তবে কি একে ওপরের বড়সড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে? যদি তাই হয়, তবে আপনি কাকে ভোট দেবেন?

বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যারা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে ভালোবাসে দর্শক। এরমধ্যে প্রথম থেকেই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে পাকাপাকি জায়গা করে নিয়েছে। পাশাপাশি স্টার জলসার ‘মন ফাগুন’-এর পিহুকেও দর্শকদের ভারী পছন্দ সেটা সিরিয়াল শেষ হয়ে যাওয়ার এতদিন পরেও স্পষ্ট।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও ক্রমেই আরো জনপ্রিয় হয়ে উঠ দর্শকদের কাছে। ধারাবাহিকে মিঠাই সরে যাওয়ার পর থেকেই টিআরপি কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের ফিরিয়ে আনা না হয় গল্পের মূল নায়িকাকে। তবে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে এবার মিঠাই ইতির খাতায় নাম লেখাতে চলেছে বলে জল্পনা।

অন্যদিকে, টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন ব্যানার্জি এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। মিস্টার বাদুর সেন ওরফে সবার প্রিয় ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। এদিকে সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

সম্প্রতি একটি ছবিতে দেখা যায়, পিহু গাছের পাতার আড়াল থেকে লুকিয়ে যেরূপ পোজ দিয়ে ছবি তুলেছিল, মিঠাইকেও দেখা যায় সেই একইরকম পোসে। এবার আবারও এই দুই নায়িকা একই স্টাইলে তুললো ছবি। তাতেই জমজমাট দুই নায়িকার ভক্তদের লড়াই যে কে কাকে কপি করছে। মিঠাই লাল রঙের প্যান্ট আর সাদা শার্টের উপর লাল জ্যাকেট পড়ে ক্যামেরায় পোজ দিচ্ছে। অন্যদিকে পিহু ব্ল্যাক টপ আর গোল্ডেন স্কার্ট পড়ে ঠিক মিঠাই-এর মতোই ক্যামেরায় পোজ দিচ্ছে। দুজনের একই পোজ দেখে চর্চায় উঠেছে এই দুই নায়িকা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।