Bangla Serial

Ananya Guha: পিঙ্কিজি হারিয়ে দিলো মুখ্য নায়িকা মিঠাইকে! উচ্চ মাধ্যমিক দিয়েই গাড়ি কিনে ফেলল! এত কম বয়সে এত বড় সাফল্য সত্যিই শিক্ষণীয়

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনন্যা গুহ। অনেক ছোট বয়স থেকে তিনি বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে আসছেন। টলিপাড়ায় ভীষণ রকম জনপ্রিয় মুখ তিনি। জি বাংলার (Zee Bangla) কৃষ্ণকলি (Krishnakoli) ধারাবাহিকে মুন্নী চরিত্রে দারুণ জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেত্রী।

আর এবার এই অভিনেত্রীর সাফল্যের‌ মুকুটে জুড়ল এক নতুন পালক‌। জি বাংলার মিঠাই ধারাবাহিকের পিঙ্কিজি মাত্র ১৯ বছর বয়সেই মা করে দেখালো তা করে দেখাতে পারেনি মিঠাই। আসলে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে পিঙ্কিজির চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অনন্যা। সেইসঙ্গে অভিনেত্রীর দেখা মেলে লক্ষ্মী কাকিমা ধারাবাহিকে লক্ষী কাকিমার মেয়ের চরিত্রে।

উল্লেখ্য, স্টার জলসার‌ আসন্ন নতুন ধারাবাহিক ‘তুঁতে’তেও দেখা মিলবে অভিনেত্রীর। তবে বোঝাই যাচ্ছে যে সেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন তিনি। আর এবার আর‌ও একটি সাফল্যের মুখ দেখেছেন। কীভাবে?

Mithai, Ananya Guha, Bengali Actress, Tollywood, Bengali Serial, মিঠাই, অনন্যা গুহ, বাঙালি অভিনেত্রী, টলিউড, বাংলা ধারাবাহিক, বাংলা সিরিয়াল

গত বছরে নিজের উপার্জনের টাকায় গাড়ি কেনেন অনন্যা। আর এই বছর ফের একবার দ্বিতীয় গাড়ি কিনে ফেললেন অভিনেত্রী। টকটকে লাল রঙের একটি নিসান গাড়ি কিনেছেন অভিনেত্রী। আর এই কেনার মুহূর্তে অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর গোটা পরিবার। গাড়ি কিনতে যাওয়ার সম্পূর্ণ একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। আর এখানেই সহ অভিনেত্রী মিঠাইকে মাত দিয়েছেন তিনি।

Titli Bhattacharya