Bangla Serial

Mithai: টিআরপিতে নেই তো কি হয়েছে ক্রিকেট খেলাতেও সবার সেরা মিঠাই! জি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো মিঠাই রানী

বাংলা টেলিভিশনে একটা দীর্ঘ সময় ধরে নিজের আধিপত্য কায়েম করে রেখেছে মিঠাই রানী। দর্শকদের মনে প্রাণে জুড়ে বসেছে মিঠাই-উচ্ছে বাবুর কেমিস্ট্রি। দুজনের দুষ্টু মিষ্টি সম্পর্ক তার সঙ্গে ঝগড়া খুনশুটি দর্শকদের তাদের প্রতি আকৃষ্ট করে তুলেছে শুরু থেকে। যদিও বর্তমানে তাদের সেই সম্পর্ক বা রসায়ন দেখতে পাওয়া যায় না কারণ মিঠাই মারা গেছে এমনটাই মনে করা হয়।

আর মাঝখানে কিছুটা সময় ধরেই জনপ্রিয়তা নিজেকে কম হলে না হলেও টিআরপিতে বেশ কম নাম্বার পেয়ে পেছনের দিকে চলে যাচ্ছে মিঠাই। তুমি নিজেকে ধরে রাখতে মাঝে মাঝে কিছু চমক আনছে ধারাবাহিক নির্মাতারা। আর সেগুলো আসতেই আবার জ্বলে উঠছে মিঠাই ভক্তরা।

Mithai in zee cricket tournament

এই যেমন মিঠাই মারা যাবার পর যখন সকালে ভেঙে পড়েছিল যে হয়তো মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাবে ঠিক তখনই দর্শকদের মনে আবার নতুন আশার আলো নিয়ে এসেছে মিঠি। হুবহু মিঠাই এর মত দেখতে এই মেয়েটিকে দর্শকরা ধরে নিয়েছে এই আসলে মিঠাই। তবে পরবর্তীকালে দেখতে পাওয়া যায় যেখানে নতুন প্রমাণ এসেছে সেখানে যে মিঠাই আসলে অন্য একজন। তবে মিঠাই ফিরে আসছে এটাই দর্শকদের কাছে সব থেকে বেশি আনন্দের।

abir in zee cricket tournament

এই আনন্দের মুহূর্তে আরো একটি আনন্দ সংবাদ আপনাদের দিতে চাই আমরা। সেটি হল সম্প্রতি আয়োজন করা হয়েছিল জি বাংলার ক্রিকেট টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে গেল মিঠাই রানী। মেয়ে হলে কী হবে মিঠাই রানী আসলে ক্রিকেট খেলাতেও ওস্তাদ সেটা বুঝিয়ে দিল।

abir in zee in house cricket tournament

আসলে সত্যি ব্যাপারটা হল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মিঠাইকে দেখা গেল। সেখানেই বরং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। সৌমীতৃষার সেই কয়েকটি ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বিজয়ী দলের সঙ্গে ছবিও তুলেছে সৌমী। গতকাল এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে অতিথি হিসেবে মঞ্চ আলোকিত করেছিলেন বিখ্যাত টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

Titli Bhattacharya