Bangla Serial

Mithai In Love: সত্যি সত্যিই বয়ফ্রেন্ড খুঁজে পেয়েছে সৌমীতৃষা! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে মিঠাইকে সে লিখলো I Love You! কারুর জানতে বাকি রইলো না আর…

ধারাবাহিক দেখেন আর মিঠাইকে চিনবেন না এটা অভাবনীয়। মিঠাই এখন সকলের প্রিয় অভিনেত্রী হয়ে গিয়েছে। আর তাই খোদ লেখিকা মিঠাই ভক্তদের জন্য গল্পের স্ক্রিপ্ট বদলে দিয়েছে। এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। এবার সামনে এল তার মনের মানুষের কথা।
Screenshot 20230309 105832 Instagram

অভিনয় জগতে সৌমিতৃষা অনেকদিন আগেই পা রেখেছেন। কিন্তু তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তোলে ‘মিঠাই’ ধারাবাহিক। দু’বছর ধরে চলছে এই ধারাবাহিক, আর এই দু বছরেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, সৌমিতৃষার নম্র ব্যবহার, বুদ্ধিদীপ্ত অথচ মার্জিত কথাবার্তা এত কম বয়সে তাঁকে আকাশছোঁয়া সাফল্য এনে দিয়েছে।

অনেকবার মিঠাই-এর নায়ক আদৃত রায়ের সঙ্গে সম্পর্ক তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তবে এবার সামনে এল তার আসল মনের মানুষ। যিনি নিজে সোশ্যালমিডিয়ায় মিঠাইকে ভালোবাসার কথা জানায়। জন্মদিনের দিন এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।
IMG 20230309 WA0046

শুধু তাই নয়, বহুবার মিঠাই-এর ছবি পোস্ট করেন তিনি। এছাড়াও নানান ছবিতে রিয়েক্ট করতেও দেখা যায় তাঁকে। পেশায় তিনি মেকআপ আর্টিস্ট। নাম রুদ্র সাহা। তিনি বড় বড় শিল্পীদের মেকআপ করেন। পাশাপাশি তিনি কাস্টম ডিজাইনার।অনেকদিন ধরেই তাদের মধ্যে কোনও একটা সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করা হয়। উল্লেখ্য, শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সৌমিতৃষা। সেখানে ফটোশুটের ছবি, ভিডিও যেমন থাকে তেমনি পূজার্চনার ছবিও শেয়ার করেন তিনি।
IMG 20230309 WA0047

অনস্ক্রিনের মতো বাস্তবেও তিনি কৃষ্ণপ্রেমী। জন্মদিনে প্রসাধন শিল্পী রুদ্র সাহা মিঠাই-এর উদ্দেশ্যে একটি পোস্ট করেন যেখানে লেখা ছিল – ‘শুভ জন্মদিন, আমার গান তোমায় দিলাম love you’। যা হাসির ইমোজি দিয়েই শেয়ার হয়েছে। যদিও এটা সিওর নয়, যে আদোও তাদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কিনা! তবে তাদের মধ্যে যে একটা ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

TollyTales Entertainment Desk