Bangla Serial

নিজের মাথাতে নিজেই পি’স্ত’ল ঠে’কা’লো মিঠাই! মোদক পরিবারে ফের ঘনিয়ে এল বিপদ! আগাম পর্ব ফাঁস! বড় ধাক্কা পেতে চলেছে দর্শক

মিঠাই’ এবার শেষের পথে। বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। তবে এবার শোনা যাচ্ছে, চলতি মাসেই ইতির খাতায় নাম লেখাবে এই মেগাও। তবে মিঠাই’এর শেষ ঠিক কিভাবে হবে তা নিয়ে রয়েছে সংশয়।

মিঠাই’এর শেষ কি স্যাড এন্ডিং হতে চলেছে নাকি মিঠাই-সিডের মিল হওয়ার সাথেই ইতি হবে এই ধারাবাহিক। তবে মিঠাই যতই শেষের দিকে এগোচ্ছে গল্প ততই ইন্টারেস্টিং হচ্ছে। বর্তমানে গল্প ঘুরেছে মিঠাই’এর ননদ নিপা ও রুদ্রের দিকে। পাশাপাশি কিছুদিন আগেই মিঠাই’তে এন্ট্রি নিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। যিনি রোহিণীর চরিত্রে অভিনয় করছিলেন। যার দরুন মিঠাই আর সিডের সম্পর্ক নিয়েছিল এক নতুন ছন্দ।

বর্তমানে আরও এক নতুন চরিত্রের এন্ট্রি হতে পারে, যিনি হলেন অভিনেত্রী গৌরী দত্ত। এরআগে আলতা ফড়িং, অপরাজিতা, ফুলকি প্রভৃতি নানান ধারাবাহিকে অভিনয় করেছেন। এই খবর সামনে আসতেই অনেকে অনুমান করেন, গৌরী আসবেন রুদ্র ও নিপার মাঝে তাদের সংসার ভাঙতে। আর তারপরই দেখা যায়, রুদ্র ও নিপার জীবনে নেমে এল বড় বিপদ। দেখা যায়, রুদ্র নিপার বন্ধুদের পছন্দ করে না, আর তা নিয়ে নিপার সঙ্গে রুদ্রের সম্পর্ক খারাপের দিকে যেতে থাকে।

আর তারপরই মিথ্যে খুনে ফেঁসে গেল নিপা। আর এই চক্রান্ত নিপার কোনো বন্ধুরও হতে পারে। নিপা তার বন্ধুদের সাথে একটি শো করার জন্য প্রস্তুতি নেয়। আর তখন সেখানে অনুপস্থিত থাকে তাদের টিমের প্রজ্ঞা ও সানি। যাদের খুঁজতে থাকে নিপা। কস্টিউমের জন্য তাদের বিশেষ প্রয়োজন তার। এদিকে দেখা যায়, সানি ওয়েটার সেজে নিপাকে পাশের ঘরে প্রজ্ঞার কাছে যেতে বলে। নিপা যখন সেখানে যায়, তখন দেখে প্রজ্ঞা শুয়ে আছে তার পিঠে ছুড়ি ঢোকানো।

নিপা নাটক মনে করে সেই ছুড়ি হাতে নিতেই রক্ত দেখে বুঝতে পারে প্রজ্ঞা খুন হয়েছে, আর তাকে ফাঁসানো হয়েছে। স্বাভাবিকভাবে নিপা খুনির দায়ে জেলে যায়। আর তারপরই সিড আর রুদ্রের মধ্যে বচসা শুরু হয়। সিড রুদ্রকে নিপাকে বাঁচানোর জন্য অন্যান্য উঁচু পোস্টার পুলিশের সাথে কথা বলতে বলে আর রুদ্র তাতে রাজি হয়না। সেই রাগে সিড রুদ্রর গলায় চুরি ধরে। আর রুদ্রকে বাঁচাতে মিঠাই নিজের কপালে বন্দুক ধরে আর সিডকে বলে রুদ্রকে যেন ছেড়ে দেয়। কি হতে চলেছে মিঠাই’এর পরবর্তী পর্ব? মোদক পরিবার এখন বড় বিপদে! মিঠাই কি পারবে এর সমাধান করতে?

Ratna Adhikary