Mithai: নিজের জন্মদিনেই সৌমি হারিয়েছিল সবচেয়ে কাছের মানুষকে! মিঠাই শেয়ার করলো জীবনের বড় দুঃখের গল্প, চোখে জল নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: নিজের জন্মদিনেই সৌমি হারিয়েছিল সবচেয়ে কাছের মানুষকে! মিঠাই শেয়ার করলো জীবনের বড় দুঃখের গল্প, চোখে জল নেটিজেনদের

Published

on

মিঠাই চরিত্রটি শুধু জি বাংলার শুধু নয়, গোটা বাংলা সিরিয়াল জগতের অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় একটি চরিত্র হয়ে উঠেছে। এই চরিত্রের জন্যেই বহু দর্শক জি বাংলা দেখেন। ফলে ব্যবসা এবং টিআরপি উভয় দিক দিয়েই চ্যানেল এবং ধারাবাহিকের লাভ হচ্ছে।

অন্যদিকে মিঠাই এখন দর্শকদের বাড়ির এতটা কাছের মেয়ে হয়ে উঠেছে যে সকলেই নায়িকা সৌমীতৃষা কুণ্ডুর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আগ্রহী। এমনটা যে কোন তারকার ক্ষেত্রে হয়ে থাকে। তাই বিভিন্ন সাক্ষাৎকারের মাধ্যমে মিঠাইয়ের বিভিন্ন জীবন সম্পর্কে আমরা নানা তথ্য আপনাদের দিয়ে থাকি।

এবার সৌমীতৃষার জীবনের গুরুত্বপূর্ণ গল্প উঠি এলো দর্শকদের সামনে। জন্মদিনটি যে কোন মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন। কারণ এই দিনে বহু মানুষের ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তা পাওয়া যায় জীবনে এগিয়ে চলার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Siddharth Modak & Mithai Modak (@monohora_dham)

কিন্তু এমন একটি সুন্দর দিনে জীবনের এক গুরুত্বপূর্ণ মানুষকে হারিয়ে ফেলেন অভিনেত্রী। এতে খুব ভেঙ্গে পড়েছিলেন তিনি। নিজের জন্মদিনের দিন বলিউড নায়িকা শ্রীদেবী প্রয়াত হয়েছিলেন। এটাই খুব খারাপ লেগেছে নায়িকার। শ্রীদেবীর হাওয়া হাওয়াই নাচটি খুব ভালো লাগে সৌমীতৃষার।

এই মুহূর্তে ধারাবাহিকে দমদার এপিসোড চলছে। কারণ মিঠাই গুলি খায় এবং মাটিতে লুটিয়ে পড়ে। এই ঝলক থেকে আঁতকে ওঠে মিঠাইপ্রেমী দর্শকরা। তাহলে কি মারা যাবে মিঠাই? শেষ হয়ে যাবে সিরিয়াল?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending