Bangla Serial

Mithai Actress: ‘কঠিন তোমাকে ছাড়া একদিন’! সরাসরি প্রপোজ করলো প্রেমিক! মিঠাই নায়িকার মুখের হাসি যেন ধরছে না

মিঠাই ধারাবাহিকে এখন শনির দশা চললেও মিঠাই ধারাবাহিকের এক অভিনেত্রীর জীবনে এখন আনন্দ, সাফল্য, খুশি সব একসঙ্গে ধরা দিয়েছে। কে তিনি? কথা বলছি টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহর।

অত্যন্ত কম বয়স থেকে বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে আসছেন। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকে মুন্নীর চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। টালিপাড়ার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। ‘মিঠাই’ ধারাবাহিকে পিঙ্কি জির চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অনন্যা। সেইসঙ্গে তাঁর দেখা মেলে লক্ষ্মী কাকিমা ধারাবাহিকে লক্ষী কাকিমার মেয়ের চরিত্রে।

কিছুদিন আগেই এই অভিনেত্রীর জীবনে একটি আনন্দজনক ঘটনা ঘটে। মাত্র ১৯ বছর বয়সেই তিনি যা করে দেখিয়েছেন তা অনেকেই করতে পারেননি। ‌গত বছরে নিজের উপার্জনের টাকায় গাড়ি কেনেন অনন্যা। আর এই বছর ফের একবার দ্বিতীয় গাড়ি কিনে ফেললেন অভিনেত্রী। টকটকে লাল রঙের একটি নিসান গাড়ি কিনেছেন অভিনেত্রী। নিজের পরিবার এবং কাছের মানুষদেরকে এই বিশেষ মুহূর্তের সাক্ষী রেখেছিলেন তিনি। ‌

আর এবার অভিনেত্রীর খুশিকে দ্বিগুণ করে তাঁর জীবনে প্রেম এসেছে ‌‌‌। ইউটিউবার, অভিনেতা সুকান্ত কুন্ডুর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি এমনটাই শোনা যায়। আর এবার বাঁশবেড়িয়ার হংসেশ্বরী মন্দিরে যুগলের প্রেমের মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। দুজনেই সেজে উঠেছিলেন হলুদ পোশাকে। শাড়ি আর পাঞ্জাবিতে দারুণ লাগছিল এই মিষ্টি যুগলকে। শুধু তাই নয়, সুকান্ত কুণ্ডুর চ্যানেল ‘let’s be confused’ দেখলেই তাঁদের একাধিক দুষ্টু মিষ্টি প্রেমের ইঙ্গিত পূর্ণ ভিডিও দেখা যাবে।‌

বর্তমান অভিনেত্রী অনন্যা গুহ আবারও ফিরছেন টেলিভিশনের পর্দায়। উল্লেখ্য, স্টার জলসার পর্দায় আসতে চলা অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ও অভিনেতা সৈয়দ আরেফিন অভিনীত এবং অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন ধারাবাহিক ‘তুঁতে’তে অভিনয় করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।