Bangla Serial

Mithai End: ‘মিঠাই’ সত্যিই শেষ হবে! প্রকাশ্যে এলো দিনক্ষণ! তারিখ দেখে কাঁদছে দর্শকরা

এই মুহূর্তে বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হলো মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক। একটা সময় এই ধারাবাহিককে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল বাংলা টেলিভিশনে (Bengali Television) চলা অন্যান্য ধারাবাহিক গুলির পক্ষে। সেই সময় টিআরপি তালিকায় কার্যত রাজত্ব করত জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক।

এরপর স্টার জলসায় শুরু হওয়া ধারাবাহিক গাঁটছড়া এসে সিংহাসনচ্যূত করে মিঠাইকে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার মিঠাই। ধারাবাহিক বন্ধের গুঞ্জনের মাঝেই জলসার ‘বালিঝড়’ ধারাবাহিককে হেলায় হারিয়ে ৫.৯ রেটিং পয়েন্ট নিয়ে স্লট লিডার সবার প্রিয় মিঠাই রানী। টিআরপির এই লড়াইয়ে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের ‘বালিঝড়’কে নাগাড়ে হারাচ্ছে মিঠাই।

কিন্তু এত সফলতার মাঝেই গুঞ্জন রটেছে, যে নতুনকে জায়গা করে দিতে নাকি শেষের পথে মিঠাই ধারাবাহিক। জানা গেছে, আগামী ২৩ শে মার্চ নাকি শেষ হয়ে যাবে পর্ব। মিঠাই শেষের খবরের দুঃখিত, আবেগ তাড়িত ভক্তরা। আসলে কোথাও গিয়ে এই ধারাবাহিক বাঙালি দর্শকদের পরিবারের অংশ হয়ে উঠেছিল। যদিও এতদিন পর্যন্ত সবটাই ছিল গুঞ্জনের পর্যায়ে ছিল। কিন্তু এবার মনে হচ্ছে সত্যিকার অর্থেই বন্ধ হচ্ছে মিঠাই। কারণ এবার প্রকাশ্যে এসেছে মিঠাই শেষের দিনক্ষণ।

sid mithai 1

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে মিঠাই শুরু, ৪ঠা জানুয়ারি, ২০২১, শেষ ২৩শে এপ্রিল, ২০২৩। আবার ছবিটি দেখে অনুমান যে সেটি উইকিপিডিয়ার ছবি। দীর্ঘদিন ধরেই এই ধারাবাহিক বন্ধ হ‌ওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। আর এবার শোনা যাচ্ছে ২৩ তারিখ বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক নবাগতা অভিনেত্রীকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এখনও অফিসিয়ালি ঘোষণা না হলেও ভক্তদের ধারণা মিঠাই শেষ হয়েই আসছে এই ধারাবাহিক।

mithai wikipedia edit

তবে আপনাদের জানিয়ে রাখি, এটা উইকিপিডিয়াতে দেখানো তথ্য। এই তথ্য যে কেউ সংশোধন করতে পারে। তাই এটা আদৌ ঠিক না ভুল সেটা বোঝা যাচ্ছে না। তাই অনুমান, এটা হতেই পারে কোনও ফ্যানের কীর্তি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।