Connect with us

Bangla Serial

Mithai Night Cream: উচ্ছে বাবু ফুচকা, মোমোর পর এবার “মিঠাই ক্রিম”! শীতে মাখলেই পাবেন মিঠাইয়ের মতো গ্ল্যামারাস ত্বক! অনলাইন অর্ডার করলেই সরাসরি আপনার বাড়িতে

Published

on

জি বাংলা তথা বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সম্প্রতি ধারাবাহিকের টিআরপি পয়েন্ট অনেকটা কমে গেলেও দর্শকদের কাছে জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি। ধারাবাহিকের সাথে সাথে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছিল দর্শকদের কাছে। তবে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তা ছুঁয়েছিল আকাশ। তাই সোশ্যাল মিডিয়াতে রাত দিন এই দুই অভিনেতা অভিনেত্রী কে নিয়ে ক্রেজ লেগেই থাকে।

Sidhai - Twitter Search / Twitter

বিশেষত ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে মিঠাই এবং সিদ্ধার্থের চরিত্র দুটিকে একদম কাছের করে তুলেছে দর্শক। ইতিমধ্যে বাজারে উচ্ছেবাবু নামে বেশ কিছু খাবারও বেরিয়ে গেছে। প্রসঙ্গত ধারাবাহীকে দেখানো মিথাইল এর হাতে তৈরি উচ্ছে বাবু সন্দেশ ছিল এর উৎপত্তি তারপরে একের পর এক বাজারে এসেছে উচ্ছেবাবু মোমো, উচ্ছেবাবু ফুচকা, উচ্ছেবাবু জিলিপির মতো বেশ কিছু খাবার।

adritrisha - Twitter Search / Twitter
অবশ্য তারপরে বাজারে সিধাই চকলেটও বেরিয়ে গিয়েছিল এবং তা বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সোশ্যাল মিডিয়াতে চকলেটের ছবি ভাইরাল হয়েছিল। চকলেটের কভারের উপর সিদ্ধার্থ এবং মিঠাই এর সুন্দর সুন্দর ছবি দেওয়া ছিল। তবে এবার সিদ্ধার্থ বা তাদের দুজনের একসঙ্গে ছবি দেওয়া কোন জিনিস নয়, পুরোপুরি মিঠাইয়ের নামেই বেরিয়ে গেল একটি প্রোডাক্ট।

Pin on Instagram

প্রসঙ্গত বাজারে এসে গিয়েছে ‘মিঠাই’ নাইট ক্রিম। শুধু নামই নয়, ক্রিমের গায়েও রয়েছে মিঠাইয়ের হাসিমুখের একটি ছবি। তা দেখে বোঝাই যাচ্ছে যে এটি কোনও ‘মিঠাই’ ভক্তর কাজ। তবে ‘মিঠাই নাইট ক্রিম’এর ছবি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি থেকে জানা গিয়েছে এই ক্রিমের নাম ‘মিঠাই গোল্ড এইচডি গ্লো’। প্রধানত মহিলাদের জন্য তৈরি হয়েছে এই ক্রিম যা মাখলে ইনস্ট্যান্টগুলো দেবে। তবে ক্রিমটি কতটি কার্যকর তা জানা না গেলেও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ক্রিম।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending