Bangla Serial

Mithai End: শাক্য, মিষ্টি, মিঠাই, সিড সবার মিল হয়ে পরিবার সম্পূর্ণ হলো! হ্যাপি এন্ডিং! পর্দা থেকেই বিদায় নিচ্ছে মিঠাই

অবশেষে “মিঠাই” প্রেমীদের মনে শান্তির নিঃশ্বাস পড়ল। আসলে এই ধারাবাহিকটির নাম যে ধারাবাহিকটি মানুষের আবেগে জড়িয়ে গিয়েছেন। আর আরও একবার হাউমাউ করে কাঁদলেন মিঠাই অনুরাগীরা। আসলে দর্শকরা মাঝে মধ্যে অবাক হন, মিঠাই আর কত নতুনরকম ভালোবাসা নিয়ে হাজির হবে। একের পর এক মিষ্টি বিষয়।

প্রায় শেষের দিকে এই ধারাবাহিকটি। দর্শকদের মনে বেশ পাকা পোক্ত জায়গা করে নিতে পেরেছে “মিঠাই”। আপনারাই বলুন, হবে নাই বা কেন! শুধু কি মিঠাই? মিষ্টি মিষ্টি দু’টো বাচ্চা থাকতে, তাঁদের খুনসুটিতে কেন মায়া জড়াবে না! কিন্তু তারপরেও মিঠাই চরিত্রটি বার বার ফিরে আসছে বিভিন্ন প্রসঙ্গে। আর নানারকম মিষ্টি মিষ্টি বিষয় নিয়ে।
baccha

ঠিক যখনই দর্শকরা ভাবলেন এবার বোধয় এই সিরিয়ালটা আর পাঁচটা সিরিয়ালের মতোই বিষিয়ে যাবে, তখনই সবকিছুকে ভুল প্রমাণ করে মিঠি – মিঠাই, শাক্য – মিষ্টি সব মিলিয়ে ভীষণ সুন্দর একের পর এক মিষ্টি পর্ব আসতে শুরু করল। আর এই শাক্য মিষ্টি এরাতো যেন দর্শকদের একদম সুন্দর করে মাতিয়ে রাখে।
hjhjhjh

একদিকে শাক্য, মায়ের ভালোবাসা ছাড়া বড় হতে হল। আর তার মধ্যে বাড়ির নানারকম ছলচাতুরী। তারপরেও একজন এল যে মায়ের আদরে বেঁধে একটু যত্ন পেতে শুরু করল, তখনই যেন সবটা গুলিয়ে গেল। শাক্যর মা মানে মিঠাই ফিরে এল। কিন্তু তাতেও যেন শান্ত নেই।
kkkkkkkkkkkkkkk

বরং দেখা গেল তাঁর মায়ের স্মৃতি লোপ পেয়েছে। আর সাথে এল মিষ্টি। তবে একেই বোধয় বলে নারীর টান। প্রথম থেকেই কেমন যেন মিলে মিশে থাকে মিষ্টি আর শাক্য। আর সেই দেখে দর্শকরা যেন ভালোবাসায়, আবেগে জড়িয়ে রেখেছেন। তবে সেসব কিছু চুকিয়ে এবার যেন দর্শকদের মনে শান্তি এল। ধীরে ধীরে মিঠাইয়ের স্মৃতি ফিরিয়ে আনা হল। মিষ্টি শাক্য ভাই বোনের ভালোবাসায় ভরে গিয়েছে। তৈরি হল একটি ভরা সংসার। মিষ্টি পেল বাবার ভালোবাসা, শাক্য পেল মায়ের ভালোবাসা। দুচোখ জুড়িয়ে গেল দর্শকদের। এবার সুন্দর করে একটা শেষ হোক, এটাই চায় দর্শকরা।
Screenshot 20230303 221643 Facebook

TollyTales Entertainment Desk