Bangla Serial

Mithai vs Anurager Choya: ‘মিঠাই’- এর মাথার তাজ এখন ‘অনুরাগের ছোঁয়া’-র মাথায়! ‘সোনা – রূপার’ প্লট চুরি করে ‘শাক্য – মিষ্টি’কে প্রতিষ্ঠা করালো নির্মাতারা! রেগে লাল জলসা ভক্তরা

টি আর পি! ধারাবাহিকের পরীক্ষার রেজাল্ট। নির্মাতারা যা খুশি ভাবুক যে তারাই একমাত্র দর্শকদের টানছে। টি আর পি লিস্টে যদি সেই ধারাবাহিক নাম না থাকে, তাহলে এইসব ভাবনা বৃথা। কারণ টি আর পি এ শেষ কথা বলে।

এমনিতেও এখন নতুন নতুন ধারাবাহিকের একটা চল শুরু হয়েছে। নতুন নতুন গল্প নিয়ে বেশ জোশ নিয়ে ধারাবাহিকগুলো শুরু হয়ে যাচ্ছে, তারপর ফুস করে ধারাবাহিকগুলো উবেও যাচ্ছে। এই কারণে ৪০০-৬০০ এর বেশি এপিসোডও করতে পারছে না নতুন ধারাবাহিকগুলো।

কিন্তু এর মাঝে স্টার জলসার ‘ অনুরাগের ছোঁয়া ‘ কিন্তু বেশ কড়া টক্কর দিচ্ছে সবকটি ধারাবাহিককে। এর অন্তরালে কোথাও হয়তো দুই খুদে শিল্পী রয়েছে। কারা সেই খুদে? সূর্য দীপার যমজ মেয়ে সোনা ও রুপা।

সোনা ও রূপার একসঙ্গে কাটানো মুহূর্ত, সোনার মিষ্টি মিষ্টি কথা, রূপার আদো আদো পাকা কথাবার্তা, তাদের এই অনস্ক্রিন ম্যাজিক দেখার জন্যই যেন বাড়িতে বাড়িতে অপেক্ষা করে বসে থাকেন অনেকেই। অনুরাগের ছোঁয়ার নাম বহুবার টি আর পি লিস্টে উঠে এসেছে বটে। কিন্তু এই দুই খুদে শিল্পীর পর থেকে অনুরাগের ছোঁয়া শীর্ষস্থানে পৌঁছে গিয়েছে।

তবে সেই ফর্মুলাই কি এবার ব্যবহার করতে চাইল এককালে টি আর ওই লিস্টের শীর্ষস্থানে রাজ করা মিঠাই ? একবার দুবার নয়, ৫৬ বার টি আর পি লিস্টের টপে উঠে এসেছে এই ধারাবাহিক। কিন্তু যবে থেকে মিঠাইয়ের মৃত্যু দেখানো হয়েছে তবে থেকেই অবস্থার অবনতি ঘটেছে।

এমনিতেও বার বার মিঠি – মিঠাই সংশয়ের জন্য দর্শকরা হতাশ হতেই থেকেছেন। তবে মিষ্টি শাক্য বার বার তাঁর মায়ায় বেঁধে রেখেছে। তবে এবার শুধু মিঠাই নয়, তাঁর সঙ্গে ক্যামেরায় দেখা যাবে আরও এক খুদেকে। মিষ্টি। অনুমান করা হচ্ছে, সিদ্ধার্থ ও মিঠাইয়ের দ্বিতীয় সন্তান। কিন্তু সত্যিই কি দরকার ছিল এই প্লটের? নাকি কেবলই টি আর পি পেতে অনুরাগের ছোঁয়াকে নকল করছে মিঠাইও!

Ratna Adhikary