Bangla Serial

Mithai Halla Party: শেষবারের মতো মিঠাইয়ের মেকআপ রুমে বসল উচ্ছে বাবুর গান বাজনার আসর! অনুপস্থিত মিঠাই রানী! আবেগে ভাসলেও খোঁজ পড়ল নায়িকার

ভক্তদের চোখের জলে ভাসিয়ে শেষের মুখে দাঁড়িয়ে জি বাংলার সর্বাপেক্ষা জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিক যে কখন‌ও বন্ধ‌ও হয়ে যেতে পারে তা ভাবতেই পারেনি ভক্ত-অনুরাগীরা।

যদিও সব কিছুরই তো শেষ আছে। উল্লেখ্য, আর সেই ধারাবাহিকতাতেই এবার বন্ধ হতে চলেছে জি বাংলার পর্দা ইতিহাস সৃষ্টি করা এই ধারাবাহিকটি। আর হয়তো এক মাস বা তার‌ও কিছু কম। অর্থাৎ শীঘ্রই পথচলা শেষ হচ্ছে এই ধারাবাহিকের।

আজ থেকে বছর দুয়েক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মিঠাই। হৈহুল্লোড়, মজা, আনন্দ, যৌথ পরিবারের গল্প নিয়ে শুরু হ‌ওয়া এই ধারাবাহিক সহজেই দর্শকদের মন জিতে নিয়েছিল। নায়ক নায়িকা পাশাপাশি পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীরাও দারুণ ভালোবাসা, জনপ্রিয়তা পেয়েছেন এই ধারাবাহিকের দর্শকদের থেকে।

এই ধারাবাহিকের হল্লাপার্টি দর্শকদের ভীষণ কাছের ছিল। এই অভিনেতা অভিনেত্রীদের রিল এবং রিয়েল লাইফের বন্ড কিন্তু দেখার মতো ছিল। আসলে সমবয়সী হওয়ায় তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক খুব তাড়াতাড়ি তৈরী হয়ে গিয়েছিল।

মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায় ভীষণই ভালো গান করেন‌। আর তাই শুটিংয়ের অবসরে গিটার হাতেই খালি গলায় দারুণ গান করে আসর জমিয়ে দিতেন তিনি। আর তাঁকে যোগ্য সঙ্গত দিত বাকিরা। বিভিন্ন সময় মিঠাই ধারাবাহিকের মেকআপ রুমের এই ভিডিও আমরা দেখেছি।

আর এবার অন্তিম লগ্নে দাঁড়িয়ে ভাইরাল হল মিঠাই ধারাবাহিকের মেকআপ রুমের সেই চেনা দৃশ্য। যদিও অনেকেই নেই। কিন্তু আমেজ সেই একই। গিটার হাতে সবার প্রিয় উচ্ছে বাবু, পাশে সোম, রুদ্র, নীপা, শ্রীতমা কে নেই! কোমরে আঘাত পাওয়ার জন্য বর্তমানে মিঠাই ধারাবাহিকের শুটিং করতে পারছেন না এই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা কুন্ডু। এই গ্রুপে তাঁকে মিস করছিলেন তাঁর ভক্ত-অনুগামীরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই আবেগে ভেসেছেন ভক্তরা।

Ratna Adhikary