Bangla Serial

Mithai Twist: যে চলে যায়, সে আর ফেরে না! উচ্ছে বাবুকে চিঠি লিখে ঘর ছাড়ল মিঠাই! আশঙ্কাই হলো সত্যি! চোখে জল দর্শকদের

বেশ অনেকদিন ধরেই দর্শকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হচ্ছিল। মিঠাই (Mithai) ফিরে আসার পর সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে কিছুই সেইভাবে দেখানো‌ হচ্ছেনা। আর তাই ক্রমাগত আগ্রহ হারিয়ে ফেলছিলেন দর্শকরা। দর্শকরা ক্ষোভের বশে বলেছেন, উচ্ছে বাবু আর মিঠাই রানীর মিল তো হবে না আগেও হয়নি আর এখনও হচ্ছেনা। তাঁদের অভিযোগ ছিল লেখক এই ধারাবাহিকের গল্পকে এমন দিকে নিয়ে যাচ্ছে যে তা প্লেনের মতো মাথার ওপর দিয়ে বেরিয়ে যাচ্ছে। আসলে সিধাইয়ের মিল দেখতে কার্যত হাপিত্যেশ করে বসে রয়েছে বিরাট ভক্তকূল।

জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিককে ঘিরে দীর্ঘদিন ধরেই চলছিল বন্ধের গুঞ্জন।‌‌ কিন্তু আপাতত বন্ধ হচ্ছে না এই ধারাবাহিক বলেই জানা যাচ্ছে। সাম্প্রতিক প্রোমো এবং আগামী দিনে যে পর্ব আসতে চলেছে তা দেখে নিঃসন্দেহে বলা যায় যে আবারও মিঠাই ধারাবাহিকের গল্পের মোর ঘুরতে চলেছে। মিঠাই-উচ্ছে বাবুর রোম্যান্স দেখার জন্য এখনও অনেক দিনই অপেক্ষা করতে হবে মিঠাই ভক্তদের।

কিন্তু কেন? আসলে প্রথমবার যখন মিঠাই হারিয়ে যায় তখন লেখিকা নিয়ে আসেন মিঠাইয়ের মতো দেখতে দ্বৈত চরিত্র মিঠিকে। সিদ্ধার্থ এবং মিঠির বিয়ে পর্যন্ত দেখিয়ে দেওয়া হয়। ‌ কিন্তু এর কিছুদিনের মধ্যেই স্মৃতিশক্তি হারিয়ে ধারাবাহিকে প্রত্যাবর্তন হয় মিঠাইয়ের। যথারীতি মিঠি এবং সিদ্ধার্থর বিয়ের খবর মিঠাইয়ের কাছে ছিল অজানা। যদিও মিঠাই ফিরে আসায় সিদ্ধার্থকে ছেড়ে দেয় মিঠি। ‌সম্প্রতি দেখানো হয়েছে মিঠির অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছিল। মিঠাই আর সিড দু’জনে সিনেমার কায়দায় মিঠিকে উঠিয়ে নিয়ে আসে বিয়ের মন্ডপ থেকে। ডাক্তার বাবু রোহিতের সঙ্গে এখন প্রেমের সম্পর্ক মিঠির।

mithai letter

কিন্তু সম্প্রতি গল্পে এসেছে চমক। সাম্প্রতিক প্রোমোতে দেখানো হয়েছে, মিঠি ও সিদ্ধার্থের বিয়ের রহস্য প্রকাশ পেয়েছে মিঠাইয়ের কাছে‌। আর যথারীতি ভুল বুঝেছে মিঠাই। সে ভেবেছে তাঁর জন্যই মিঠি এবং সিদ্ধার্থ আলাদা হয়ে গেছে। তাই এবার জেনে বুঝে উচ্ছে বাবুর উদ্দেশ্যে চিঠি লিখে ঘর ছেড়েছে মিঠাই। চিঠিতে মিঠাই লিখেছে যে চলে যায় সে আর সেরে না। তবে কি ফের একবার ঘর ভাঙল ‘সিধাই’ জুটির? ফের কিভাবে মিঠাইকে খুঁজে বার করবে সিদ্ধার্থ? কিভাবে তাঁর মান ভাঙাবে সে? এই সমস্ত প্রশ্নের উত্তর অজানা থাকলেও সাম্প্রতিক প্রোমো চোখে জল এনেছে মিঠাই ভক্তদের।

Titli Bhattacharya