Bangla Serial

Mithai Sid: মিঠাই জেনে গেলো মিঠি-সিডের বিয়ের কথা! আসছে বড় মোড়! ডিভোর্সের পথে ‘সিধাই’ জুটি

সুদীর্ঘ দুটি বছর অতিক্রম করেও এখনও সফলতার সঙ্গে চলছে ধারাবাহিক ‘মিঠাই(Mithai)।’ আজ‌ও বাঙালি দর্শককূলকে টেলিভিশনের সামনে বসিয়ে রাখতে বাধ্য করে এই একটি ধারাবাহিক। প্রথম দিকের সেই টিআরপি(TRP) সাফল্য এখন আর না থাকলেও জনপ্রিয়তায় যে বিশেষ ঘাটতি হয়েছে মিঠাইয়ের এমনটা নয়। এখনও স্লট লিডার সে। নিত্য দিনের নতুন নতুন চমকে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, একটা সময় এই ধারাবাহিককে দেখানো হয় মিঠি নামক একটি চরিত্রকে। আসলে দ্বৈত চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী সৌমীতৃষা। এই চরিত্রটিকে দেখতে অবিকল মিঠাইয়ের মতো।‌ তবে সেই সময় এই ধারাবাহিকের প্রতি দর্শকরা একটু হলেও আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। তাঁরা মিঠাইকে চাইছিলেন। এরপর মিঠি অধ্যায়ের শেষে মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘোরে এই জি বাংলার জনপ্রিয় বাংলা ধারাবাহিকের গল্পের। আবারও পুনর্জীবন পায় এই ধারাবাহিক। আসলে উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে বাঙালি দর্শকের কাছে একমুঠো খোলা হাওয়া।‌‌

তবে যাঁরা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তাঁদের দাবি, সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে কিন্তু সেইভাবে কিছুই দেখানো‌ হচ্ছেনা। কবে আবার তাঁদের রোমান্সে ভরপুর একটি পর্ব আসবে? সেই আশায় বসে রয়েছেন দর্শকরা। সাম্প্রতিক সময়ে দেখা গেছে, মিঠির বিয়ে হচ্ছে, আর সেই বিয়েতে পুরোহিত সেজে এসেছে মিঠাই, আর গুন্ডার উপস্থিত সিদ্ধার্থ। এসেছে হল্লাপার্টিও। মিঠাই আর সিডি বয় দু’জনে একেবারে সিনেমার মতো করে মিঠিকে উঠিয়ে নিয়ে যায় বিয়ের মন্ডপ থেকে। তাহলে কার সঙ্গে বিয়ে হবে মিঠির? জানা যাচ্ছে, ডাক্তার বাবু রোহিতের সঙ্গে বিয়ে দেখানো হতে পারে মিঠির।

WhatsApp Image 2023 04 17 at 10.46.08

তবে এইসবের মধ্যেই এবার আশঙ্কার ঘনঘটা। কারণ মিঠাই জানতে পেরে গেছে তাঁর অবর্তমানে মিঠি ও সিদ্ধার্থ বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছিল। এই ঘটনা মিঠাইয়ের কাছে ছিল অজানা। বর্তমানে সিদ্ধার্থর থেকে দূরে গিয়ে রোহিতের সঙ্গে প্রেমের সম্পর্কে মগ্ন মিঠি। কিন্তু মিঠি-সিদ্ধার্থর বিয়ের সত্যি জানতে পেরে কি আর সিদ্ধার্থর সঙ্গে ঘর করতে রাজি হবে মিঠাই? নাকি অচিরেই ভাঙবে ‘সিধাই’ জুটি? কী চমক আসতে চলেছে ধারাবাহিক মিঠাইতে?

Ratna Adhikary