Bangla Serial

Mithai: বন্ধ হয়ে গেলো সিড-মিঠাইয়ের রঙ খেলা! নেপথ্যে দায়ী মিঠাইয়ের স্মৃতিভ্রংশ! হতাশায় ভক্তরা

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই(Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু(Ucche Babu) ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক! যদিও সেখানে এখন ভাটা চললেও এই ধারাবাহিকে টুইস্টের কোনও অভাব নেই। সম্প্রতি ধারাবাহিকে ফিরেছে মিঠাই। তবে একা নয় তার সঙ্গে ফিরেছে মিষ্টি নামের‌ একটি ছোট্ট মেয়ে।‌

দীর্ঘদিন পর মিঠাইকে ফিরে পেয়ে আবেগে ভেসেছে সিদ্ধার্থ।
অনেকদিন মিঠাইয়ের থেকে আলাদা ছিল সিদ্ধার্থ! কিন্তু এতদিন পর মিঠাইকে ফিরে পেয়েও তাঁর মনে কোনও প্রশ্ন ওঠেনি। মেয়েটির বাবা কে? সেই সত্য জানতেও খুব একটা আগ্রহী নয় সে। মিঠাইয়ের প্রতি তাঁর অগাধ ভালোবাসা বিশ্বাস-এর প্রমাণ। বর্তমানে স্মৃতি হারিয়ে কাউকেই চিনে উঠতে পারছে না মিঠাই। তাঁর স্মৃতি ফেরাতে বদ্ধপরিকর সিদ্ধার্থ। আসলে মিঠাইয়ের সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার জেরে স্মৃতি হারিয়েছে মিঠাই। অতীতের কথা যে কিছুই মনে পড়েনা তাঁর। মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থ’র ভালোবাসা চোখে জল আনতে বাধ্য দর্শকদের।
brain

আসলে স্মৃতি হারিয়ে কাউকেই আর চিনে উঠতে পারছে না মিঠাই। তাঁর স্মৃতি ফেরাতে সবরকম চেষ্টা করছে সিদ্ধার্থ। আর তার পাশে রয়েছে মিঠি। আসলে মিঠাইয়ের সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার জেরে স্মৃতি হারিয়েছে মিঠাই। অতীতের কথা যে কিছুই মনে পড়েনা তাঁর। মিঠিও সিদ্ধার্থ’র এই লড়াইয়ে তাঁর পাশে রয়েছে। আর যতক্ষণ না মিঠাইয়ের সমস্ত স্মৃতি ফিরে আসছে ততক্ষণ পর্যন্ত কোন‌ও উৎসবেই যেন প্রাণ নেই।‌‌ সমস্ত আনন্দ উদযাপন‌ই যেন প্রাণহীন।
holi

আর সেই কারণেই এক মিঠাই ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,
“সত্যি কথা বলতে কি,মিঠাইয়ের স্মৃতি না ফেরা অবদি ভ্যালেন্টাইন/হোলি এগুলো উদযাপন সেভাবে জমবে না,আমি চাই ওরা চারজন মিলে হোলি খেলুক,তাই আমি মনে করি ভ্যালেন্টাইনের মত হোলি অকেশনটা আপাতত অফ রাখাই ভালো!ওদের দুজনের জীবন তো কতদিন আগেই বেরঙিন হয়ে গেছে,সিড-মিঠাইয়ের জীবনের আসল রঙ আগে ফিরে আসুক,তারপরই না জমিয়ে রঙের খেলা হবে!” এক‌ইসঙ্গে তিনি জানিয়েছেন, এই নিয়ে একটা ধামাকা প্রোমো এলে মন্দ হবেনা!
misti 2

TollyTales Entertainment Desk