Bangla Serial

Mithai: মিঠাইকে উচ্ছে বাবু বলছে “আই লাভ ইউ”! সিধাই মোমেন্ট আরো একবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল! পুরনো ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়ল মিঠাই ভক্তরা

বর্তমানে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘মিঠাই’। দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক মাঝে কিছুটা জনপ্রিয়তা হারালেও আরো একবার পুরনো জনপ্রিয়তা ফিরে এসেছে তার। মিঠাইকে ফিরিয়ে ধারাবাহিক নির্মাতারা রীতিমতো দর্শকদের আবেগকে গুরুত্ব দিয়েছে। আর দর্শকরা আবার একবার ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে।

তবে টি আর পি তালিকা থেকে জনপ্রিয়তা হারালেও কোনদিন দর্শকদের মন থেকে মুছে যায়নি মিঠাই। তাই মাঝে মধ্যেই তার পুরনো ভিডিও ভাইরাল হতে দেখা যেত সোশ্যাল মিডিয়াতে। যা নিয়ে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পরতো সকলে। এখন মিঠাই ফিরে এলেও সে মোদক পরিবার বা তার উচ্ছে বাবু কারোরই সামনে আসেনি। এমনকি তার মধ্যে পুরনো মিঠাই এর সেই প্রানোচ্ছলতা বা ছটফটে ভাব নেই।

sid mithai

যা দেখে একেবারেই মেনে নিতে পারছে না দর্শক। তারা চাইছে এবার জানো যত তাড়াতাড়ি সম্ভব সিদ্ধার্থ আর মিঠাই একে অপরের মুখোমুখি দাঁরাক। আর তারপরে তাদেরকে যেমন আগে একসঙ্গে দেখা যেত তেমনটাই দেখা যাক। এই ধারাবাহিকের জনপ্রিয়তার প্রধান কারণ ছিল নায়ক নায়িকার জুটি ।তাদেরকে একসঙ্গে ক্যামেরার সামনে দেখতে দারুণভাবে পছন্দ করতে দর্শক। আর তাদের যখন বিভিন্ন রকম রোমান্টিক সিনে দেখা যেত সেগুলোকেও অনেক জনপ্রিয়তা দিয়েছে ভক্তরা।

বর্তমানে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে সেই সমস্ত ভিডিও ভাইরাল হতে দেখা যায়। আর তেমনভাবেই সম্প্রতি মিঠাই এবং সিদ্ধার্থের একটা কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠাই যেদিন আগুনের মধ্যে পড়ে গিয়ে হারিয়ে গিয়েছিল সেই দিনই শেষবারের মতো মিঠাই এবং সিদ্ধার্থের ফোনে কথা হয়েছিল। আর সেই ভিডিওই ভাইরাল এখন।

ওই ভিডিওটিতে মিঠাইয়ের উচ্ছে বাবু তাকে ফোন করে এবং বলে আই লাভ ইউ। আর উল্টো দিক থেকে মিঠাই বলে সেম সেম। এর পরেই সিদ্ধার্থ বলে টেক কেয়ার। তারপরে তাদের আর কথা হয়নি আর সেই ভিডিও আরো একবার সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে মিঠাই ভক্তরা।

Mouli Ghosh