Bangla Serial

Mithai Troll: মিঠাই-উচ্ছে বাবুর মিল হলো এবার বউকে ভালো শাড়ি কিনে দিক! “কী জালা প্রোমো, শাড়ি, সিধাই মুহূর্ত সব চেয়ে চেয়ে নিতে হয় জি কাকুর থেকে”! Troll করছে নিন্দুকরা

মিঠাই (Mithai) অনুরাগীদের যেমন অনেকএ অহংকার তেমনই তাঁদের অনেক জ্বালাও। সিদ্ধার্থের সঙ্গে মিলন, শাক্য – মিষ্টির ভালোবাসা, মিঠাই সিরিয়ালের প্রোমো সবই চেয়ে চেয়ে নিতে হয় যেন। মিঠাই যেন বড্ড তরপায় অনুরাগীদের। আর কতদিন বিচ্ছেদ সহ্য করবেন দর্শকরা। ভালোবাসার জুটিকে বার বার কাছে এসেও ধরা দিতে না দেখে তাঁদের আর ভালো লাগছে না।

এমনিতেই দর্শকরাও যেন আর ধৈর্য্য ধরতে পারছেন না। আসলে এটাতো আর কারোর জানা বাকি নেই যে এক সময় একতরফা ও একটানা টি আর পি লিস্টের শীর্ষে থেকেছে জি বাংলা তথা বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। তবে তারপর টি আর পি লিস্টে নিজের জায়গা একটু একটু করে হারালেও এতদিনে, মিঠাই সিরিয়াল যে মানুষের ইমোশন পরিণত হয়ে গিয়েছে তা কি আর আলাদা করে বলতে লাগে।
mithaii

মিঠাই এতদিন তাঁদের নিজের মেয়ে হয়েই ছিল। কিন্তু এর মাঝে বার বার বহু কারণে দর্শকরা হতাশ হচ্ছে। মিঠি মিঠাই এইসব নিয়ে যখন রীতিমতো কনফিউজ দর্শকরা তখনই মিঠাই ফিরে এল সিদ্ধার্থ এর জীবনে হঠাৎ করেই। তাও আবার মিষ্টিকে নিয়ে। শাক্যকে যখন সবে মায়ের আদরে মিঠি জড়িয়ে ধরল তখনই মিঠাই ফিরে এল। অমনিই যেন ত্রিকোণ প্রেমের গন্ধ ভেসে এল।

কিন্তু এখানেই তো মিঠাই আলাদা। কেন আলাদা? সেই কথাও ব্যখ্যা করল খোদ অনুরাগীরা। ত্রিকোণ প্রেমের গল্প তো হলই না। বরং গল্পের ছক গেল অন্যদিকে। মিঠি কিন্তু মিঠাইকে নিজের প্রতিপক্ষ বা শত্রু হিসেবে ভাবেওনি। বরং নিজের রাস্তা পরিষ্কার করার জন্য অন্য কোনও ছক কষেনি। কিন্তু তারপরেও যেন কিছুতেই এক হয়েও আর এক হচ্ছে না তাঁরা।

বার বার করে নতুন করে একটা আশা গড়ে উঠল দর্শকদের মনে। এবার অবশেষে শান্তিতে মিঠাই ও সিদ্ধার্থ এক হবে। এক বছর আগে যেদিন মিঠাই সিড আলাদা হয়ে যায় সেদিনই এবছর এত বাঁধার পর শিব রাত্রিতে এক হওয়ার স্বপ্ন দেখেছিলেন দর্শকরা। কিন্তু এবারেও তাই হল না। এবার এমন টান টান উত্তেজনার মুহূর্তে দর্শকরা একটু আভাস পেতে চাইছেন এরপর কী হবে!

তার জন্য দর্শকদের প্রোমোও চাইতে হয়েছিল। তবে এবার দর্শকরা বেশ ইউনিক কিছু খেয়াল করলেন। মিঠাই তো আর মনোহরার বাসিন্দা নয়। আর তাই এখন তাঁর মাথায় আগের মতো জীবন যাপন নেই। সেইজন্য তাঁর জামা কাপড়ের ধরনেও বদল এসেছে। আর এইসময় যে শাড়িগুলো তাঁকে পরানো হচ্ছে, যেন একদমই পছন্দ নয় দর্শকদের। তাই মিঠাইয়ের জন্য এবার একটা ভালো শাড়িও চেয়ে বসলেন দর্শকরা।

TollyTales Entertainment Desk