Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই সিদ্ধার্থের কোলে ছোট্ট বাচ্চা! তবে কি টিআরপি বাড়াতে এবার তাদের সন্তানকে দেখাতে চলেছে ধারাবাহিক?

Published

on

বর্তমানে মিঠাই ধারাবাহিকটির জনপ্রিয়তা অনেকটাই হ্রাস পেলেও একটা সময়ে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে থাকতো এই ধারাবাহিক। আর সেই জন্যেই গোটা এক বছর ধরে এই ধারাবাহিকের জনপ্রিয়তা একই রকম ছিল। তবে বর্তমানে বেশ কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে। তার সঙ্গে টিআরপি তালিকায় প্রথম পাঁচেও স্থান হারিয়েছে এটা।

Mithai Serial Update: খুনের অভিযোগে হাজতে সিড, কঠিন পরিস্থিতির মোকাবিলায়  মিঠাইয়ের পরিবার | Mithai serial update will all able to prove siddhartha  modak innocents - TV9 Bangla News

কিন্তু ধারাবাহিকটির জনপ্রিয়তা কমলেও এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করা অভিনেতা অদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষার জনপ্রিয়তা একটুও কমেনি। তাদের সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা এখনো ভিড় করে থাকেন তাদের এক ঝলক দেখার জন্য।ধারাবাহিকটির জনপ্রিয়তা কমার সাথে সাথেই অনুরাগীরা ক্ষোভ প্রকাশ করেছেন লেখিকা এবং ধারাবাহিক কর্তৃপক্ষের বিরুদ্ধে। তাদের বক্তব্য যে বহুদিন ধরে একই রকম গল্প চলার জন্য এই ধারাবাহিকটির জনপ্রিয়তা হ্রাস পেয়েছে। আর সেই জন্যই তারা অনুরোধ করেছেন যে খুব তাড়াতাড়ি যেন আলাদা গল্পের মোড় ঘোরানো হয়।

Here is why Mithai Serial's latest episode created buzz LNU News | LNU News

আর এরই মধ্যে হঠাৎ করেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থ এবং মিঠাইয়ের দুটি ছবি ভাইরাল হয়েছে ।এখানে দেখা যাচ্ছে অভিনেতা অভিনেত্রীর কোলে একটি ছোট্ট খুদেকে আর তারপর থেকেই জল্পনা উঠেছে যে এবার বোধহয় তাদের দুজনের সন্তানকে দেখা যেতে চলেছে ধারাবাহিকে।প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকটির জনপ্রিয়তার কারণে মিঠাই এবং সিদ্ধার্থর জুটিকে নাম দেওয়া হয়েছে ‘সিডাই’। আর সেই নামেই একাধিক ফ্যান পেজ রয়েছে সোশ্যাল মিডিয়া। তেমনি একটি পেজ থেকে এই ছবি প্রকাশ করা হয়, আর তা দেখেই সিডাই ভক্তরা বেশ উচ্ছ্বাসিত।

Mithai- Soumitrisha Kundoo: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন  সৌমিতৃষার! উত্তর এলো... - Mithai actress Soumitrisha Kundoo asks do you  love me to audience fans replies and showers love to actress soc -

কিন্তু বাস্তবে এমন কিছুই নয়, এই বাচ্চাটি ধারাবাহিকের অংশ নয়।এটি ‘ফ্যান মোমেন্ট’। প্রসঙ্গত জনপ্রিয়তার কারণে অভিনেতা-অভিনেত্রীদের সাথে শুটিং ফ্লোরে দেখা করতে আসে অনেক ফ্যান আর তাদেরই কারো বাচ্চাকে নিয়ে দুই অভিনেতা অভিনেত্রী ছবি তুলেছেন।আসলে এই শিশুটির নাম আদৃত রেখেছেন তার মা কারণ তিনি পাগলের মত আদৃতের ভক্ত।যখন তিনি সন্তানস’ম্ভবা ছিলেন তখনই ঠিক করে নিয়েছিলেন ছেলে হলে নাম রাখবেন আদৃত।আদৃত নিজেও এই ব্যাপারটা জানতো তাই এই বাচ্চাটিকে দেখে নিজের আবেগ সামলাতে পারেনি উচ্ছেবাবু।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending