Connect with us

Bangla Serial

Mithai: ওসব ডায়েট করে না পিপি-নন্দা!কে কী বলল না ভেবেই রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে মোদক পরিবারের বৌ-মেয়েরা, ভাইরাল ভিডিও

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এবং অভিনেতা অদ্রিত রায়। এছাড়াও এই ধারাবাহিকের এমন অনেক চরিত্র রয়েছে যেগুলি দর্শকদের কাছে খুবই প্রিয়। এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের এমন একটি ধারাবাহিক যাকে বাংলার দর্শক একটা সময় খুব ভালোবাসা দিয়েছে।

Mithai | Premiere Ep 473 Preview - May 02 2022 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube
এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা নিজেদের এমন ভাবে দর্শকদের সামনে আনেন যাতে দর্শকরা নিজেদের সাথে অনেক মিল খুঁজে পান।ধারাবাহিকের প্রতিটি তারকাই তাদের সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ। এবং তাদের প্রত্যেকের একে অপরের সাথে খুব মিষ্টি একটা সম্পর্ক। তাদের একসাথে একাধিক জায়গায় খেতে ,ঘুরতে, শপিং করতে দেখতে পাওয়া যায়। আর যা দর্শকরা প্রত্যেক অভিনেতা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় দেখতেও পান।

Mithai | Premiere Ep 272 Preview - Oct 11 2021 | Before ZEE Bangla | Bangla TV Serial - YouTube

প্রসঙ্গত এই ধারাবাহিকের শুটিং ফ্লোরে ক্যামেরার পিছনে তারকারা কি করেন না করেন তাই নিয়ে দর্শকরা ভীষণ আগ্রহী । তাই তাদের ক্যামেরার পিছনের কার্যকলাপ যদি কোন ভাবে সোশ্যাল মিডিয়ায় আসে তা দেখতে দর্শকরা মুখিয়ে থাকে।। তেমনভাবেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে যে ভারত লক্ষ্মী স্টুডিওর সামনে রাস্তার ধারে একটি ফুচকার দোকানে এই ধারাবাহিকের অভিনেত্রীরা জমিয়ে ফুচকা খাচ্ছেন। যেখানে রয়েছে মিঠাই ধারাবাহিকের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা এবং নিপা অর্থাৎ ঐন্দ্রিলা, নন্দা অর্থাৎ কৌশাম্বি এবং সিদ্ধার্থের পিসি অপরাজিতা অর্থাৎ অর্পিতা বসু।

তাদের ফুচকা খাওয়া দেখে নেটিজেনরা বলছে, যে এই অভিনেত্রীরা একদম সাধারণ মানুষের মতোই। তারা রাস্তার পাশে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে আর তার পাশ দিয়ে একাধিক সাধারণ লোকজন যাচ্ছে আর তাতে তাদের কোন ভ্রুক্ষেপ নেই। তারা তাদের মতো ফুচকা খাওয়ার মজা নিতেই ব্যস্ত। এর আগেও বহুবার দেখা গেছে “মিঠাই” এর সেটে তারা জমিয়ে খাওয়া দাওয়া করছে। এই নিয়ে নেটিজেনদের মত, যে তারা এখনকার অভিনেত্রীদের মতো কোন ডায়েট করে না জমিয়ে খাওয়া দাওয়া করেন মজা করেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending