Connect with us

Bangla Serial

Mithai Update: এত বড় সর্বনাশ!হালুমের আসল পরিচয় জেনে কান্নায় ভেঙে পড়ল মিঠাই সিদ্ধার্থ! তবে কি মোদক পরিবারের কারোর গোপন সত্যি বেরিয়ে এল নাকি অন্য কিছু?

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’ । এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করে অভিনেতা অদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সন্ধ্যে আটটার সময় সম্প্রচারিত হয় টিভির পর্দায়। প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা লাভ করেছিল এই ধারাবাহিকটি ।কিন্তু সম্প্রতি তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। সম্প্রতি টিআরপি তালিকাতে অনেকটা নিচে নেমে গেছে এই ধারাবাহিক।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে প্রমিলা লাহার চক্রান্ত থেকে বারবার নিজেদেরকে এবং পরিবারকে বাঁচাচ্ছে মিঠাই সিদ্ধার্থ। কিছুদিন আগেই মিঠাই এর সাথে দেখা হয়েছে একটি ছোট্ট ছেলের। যে মিঠাইয়ের পিছু পিছু মনোহরাতে চলে গেছে। সেখানে গিয়ে মনোহরার সবাই তাকে ঘিরে আনন্দ করছে। পূজার মধ্যেই তাকে সবাই খুব ভালোবেসে ফেলেছে।উল্টোদিকে মিঠাই এবং সিদ্ধার্থ হালুমকে নিয়ে বেশ খুশি রয়েছে।

কিন্তু দুজনের মধ্যে রয়েছে একটি চাপা চিন্তাও। হালুমের বাবা মা কে? আর তাকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দিতে হবে এই ভেবে। হালুমকে কোনভাবে কষ্ট পেতে দেবে না তারা সে ব্যবস্থাই করবে ।কিন্তু তার বাবা-মাকে যদি খুঁজে না পাওয়া যায় তাহলে কোনভাবেই সিদ্ধার্থ আর মিঠাই তাকে ছাড়বে না।অন্যদিকে গুন্ডারা হালুমকে খুঁজছে। তার কারণ তাকে পেলে গুন্ডারা অনেক টাকা পাবে। আর এই কারণে তারা মনোহরাতে ছদ্মবেশে চলে আসে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আর সেখানে এসে তোর্সার হাতে ধরা পড়ে যায় তারা। আর তোর্সার হাতে ধরা পড়ে তারা কোন কিছুই লুকোতে পারে না। উল্টোদিকে সিদ্ধার্থরাও বাইরে বেরিয়ে আসে। আর তাদেরকে হালুম দেখে ভয় পেয়ে যায়। সেই দেখে সিদ্ধার্থরা পুলিশের ভয় দেখায় আর তারা আসল ঘটনাটা বলে দেয়।যে তারা হালুমকে নিয়ে যেতে পারলে তারা অনেক টাকা পাবে।

আর সেই শুনে চিন্তিত সিদ্ধার্থ মিঠাই রুদ্রকে বলে হালুমের আসল পরিচয় এর খোঁজ নিতে। আর সেই মতই রুদ্র সবরকম খোঁজ নিয়ে এসে বলে যে হালুম কলকাতাতেই থাকে না। তার বাড়ি কলকাতার বাইরে, সে কোন বাঙালি নয়। আর সেই শুনে মিঠাই সিদ্ধার্থ তো কান্নায় ভেঙে পড়ে। তার কারণ তাদের এবার হালুমকে ফিরিয়ে দিতে হবে। হালুম তাদের থেকে অনেকটা দূরে চলে যাবে। এবার শুধু দেখার সিদ্ধার্থ মিঠাই হালুমকে কি যেতে দেবে নাকি নিজের কাছে রেখে দেবে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending