Bangla Serial

Mithai Troll: মিঠাইয়ের গুরুমা গুনগুন! গুনু দিদি মারা যেতেই বিদায় নিচ্ছে মিঠাই! এবার আবার তৃণা দিদির ড্রেসটা কপি করে টুকে দিলো মিঠাই রানী!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টেলিভিশনপ্রেমী দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। একটা সময় এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে ৫৬ সপ্তাহ ধরে শুধু টিআরপি তালিকার শীর্ষে দেখা যেত মিঠাইকে।

তবে সম্প্রতি তার ছন্দপতন। টিআরপি তালিকায় নিচে নামতে নামতে এখন তার স্থান হয়েছে একদম তলানিতে। এই সপ্তাহে টিআরপি তালিকায় মিঠাই – এর স্থান দশম। তাই এবার আবার ধারাবাহিকের জনপ্রিয়তা ফেরানোর প্রাণপণ চেষ্টা করছে ধারাবাহিক কর্তৃপক্ষ।

সম্প্রতি মিঠাইয়ে অনেকগুলো মোড় ঘোরানো হয়েছে। তবে সবচেয়ে বেশি চমক এসেছে যখনই নতুন প্রোমো সামনে এসেছে। নতুন প্রমোতে দেখা যাচ্ছে যে বেশ কয়েক বছর কেটে গেছে কিন্তু মিঠাই মারা গেছে। মিঠাইয়ের ছেলেও অনেকটা বড় হয়ে গেছে এবং তাকে বড় করেছে সিদ্ধার্থ এবং মোদক পরিবার।

কিন্তু দেখা যাচ্ছে যে মিঠাই এর ছেলেকে পড়ানোর জন্য যে টিচার আসছে তাকে পুরোপুরি মিঠাইয়ের মতোই দেখতে। কিন্তু তার পোশাক আসাক একেবারেই অন্যরকম। মিঠাই যেখানে শাড়ি পড়তো সেখানে মিঠি চরিত্রটি আধুনিক পোশাক পরে।

এই প্রমো সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়াতে জল্পনা উঠেছে যে ‘মিঠাই’ ধারাবাহিক নিজের জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’র গুনগুনের স্টাইল কপি করেছে।

এর কারণ ‘মিঠাই’ এর মিঠি চরিত্রটিকে যে ধরনের জামা কাপড় পরানো হয়েছে ‘খড়কুটো’র প্রথম দিকেও ঠিক একই রকম ভাবে ড্রেসাপ করতো গুনগুন। আর যা দেখে ‘খড়কুটো’ প্রেমীরা বলছে যে ‘মিঠাই’কে নিজের টিআরপি বাড়ানোর জন্য সেই গুনগুনকেই কপি করতে হলো।

Nira