Bangla Serial

Mithai Baby: বাস্তবে মা হয়নি এদিকে পর্দায় এক দুষ্টু ছেলের মা! শাক্য মোদককে কীভাবে সামলায় সৌমীতৃষা? নতুন মায়েদের জন্যে সিক্রেট ফাঁস

জি বাংলা রেখে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। যেটি শুরু থেকে দর্শকের দারুন ভালবাসা পেয়েছে। শুরু প্রথম থেকেই মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে মানুষ ভীষণ পছন্দ করেছে তার সঙ্গে তাদের যে যৌথ পরিবার দেখানো হয় সেটি কেউ বাংলার দর্শক পছন্দ করেছিল।

তবে সম্প্রতি ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। সোশ্যাল মিডিয়াতে তাই সেভাবে লক্ষ্য করা না গেলেও টিআরপি তালিকায় ভালই ছাপ ফেলেছে মিঠাইয়ের কমতে থাকা জনপ্রিয়তা। যে ধারাবা একটি একটা সময় বহুবার শীর্ষস্থান দখল করেছে কিন্তু এখন সেই ধারাবাহিকই টিআরপি তালিকা সবচেয়ে নিচে।

Soumitrisha kundu | Beautiful indian brides, Beauty girl, Fashion

তাই ধারাবাহিকে প্রায় সময় দেখা যাচ্ছে নানা রকম মোর ঘোরাতে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে মিঠাইয়ের একটি ছেলে হয়েছে এবং তাকে নিয়ে সারাদিন কেটে যাচ্ছে মিঠাই ,সিদ্ধার্থ এবং গোটা মোদক পরিবারের। তবে ধারাবাহিকে যতই মা এবং ছেলে দেখানো হোক না কেন আদতে একটি বাচ্চাকে সারাদিন কিভাবে সামলানো অভিনেত্রী সৌমিতৃষা।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে এর কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় জানা গেল অভিনেত্রী কিভাবে তার রিল লাইফের গোপালকে তিনি সামলান। প্রথমেই সৌমিতৃষাকে দেখা গেল তার ছেলের চরিত্রে অভিনয় করা ছোট বাচ্চাটিকে কোলে নিয়ে সারা স্টুডিওতে ঘুরে বেড়াতে।

এদিন সৌমিত্রের শেষ সাক্ষাৎকারে বলেন প্রথমে তিনি বাচ্চাদেরকে কোলে বসানো ছাড়া আর কিছুই পারতেন না। তবে মিঠাই ধারাবাহিক করতে এসে বাচ্চাদের নিয়ে ঘুরে বেড়ানো থেকে শুরু করে তাদেরকে সারাদিন সামলানো সবটাই তিনি শিখে গেছেন। এখন সারাদিন স্টুডিওতে সে বাচ্চাটিকে নিয়েই কাটে।

WhatsApp Image 2022 11 07 at 12.32.15

তবে অভিনেত্রী এও জানান যে যেহেতু ধারাবাহিকে টাইম ল্যাপ্স দেখানো হচ্ছে তার জন্য ছোট বাচ্চাটির শুটিং খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে। এবং সে চলে যাবে আর সেই জন্যই তার একটু হলেও মন খারাপ করছে বাচ্চাটির জন্য।

Nira