Bangla Serial

Mithai-Sid: “এই মিঠাই রানী I Love You” বলতেই সব শেষ! শেষবারের মতো পর্দায় জ্বলবে “সিধাই” ম্যাজিক! তারপরেই মৃত্যুর কোলে মিঠাই…

‘মিঠাই’ ধারাবাহিকে এখন চলছে টাইম লিপ। কয়েকদিন ধরেই বেশ অনেকগুলো বছর এগিয়ে গেছে এমনটা দেখানো হচ্ছে ধারাবাহিকে। এমনকি দুজনের মাঝে এসেছে তাদের ছোট্ট সদস্য শাক্য মোদক।

sidhai

তারপরেই কয়েকদিন ধরে তাকে বড় হওয়া এবং তাকে কেন্দ্র করেই মোদক পরিবারের সকল সদস্যদের ব্যস্ততা দেখানো হচ্ছে। তবে সম্প্রতি একটি প্রমোতে দেখা গেছে যে মিঠাই ধারাবাহিকে মিঠাই কোনোভাবে মারা যাবে এবং তার জায়গায় একই দেখতে কিন্তু অন্যরকম স্বভাব ও পোশাকের এক মেয়ে আসবে যার নাম মিঠি।

Mithai: Soumitrisha Kundu gets a makeover as Mithi

এবার সেই ঝলক সামনে আসতেই দর্শকদের মধ্যে নানা ধরনের জল্পনা সৃষ্টি হয়েছে। কেউ বলছে মিঠি আসলে মিঠাই আবার কেউ বলছে মিঠি আসলে মিঠাইয়ের জমজ বোন। ফলে একটাই প্রশ্নে সোশ্যাল মিডিয়ার সরগরম যে সে কি আদৌ মিঠাই নাকি অন্য কোন মেয়ে? এবার তার মধ্যেই মিঠাইয়ের সম্প্রতি একটি পর্বতে দেখা গেল মিঠাই এবং সিদ্ধার্থ হয়তো শেষবারের মতো কথা বলছে। ঠিক তারপরেই ঘটবে এক ভয়ানক অগ্নিকাণ্ড। সোশ্যাল মিডিয়াতে মিঠাই ভক্তরা মনে করছে এটাই হয়তো মিঠাই এবং সিদ্ধার্থের শেষ কথোপকথন কারণ এরপরে আর মিঠাই চরিত্রে দেখা যাবে না নায়িকা সৌমিতৃষাকে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রসঙ্গত ওই পর্বের এই দুই জুটির কথোপকথন ভাইরাল হয়েছে। সিদ্ধার্থ: ‘এই মিঠাই রাণী I love you’
মিঠাই: ‘এ-ই………শেইম শেইম। জোরে বলতে পারবো না এখন। ছাড়ি?’

মিঠাই চরিত্রটি মরে যাবে সেই খবর মেনে নিতে পারছি না সোশ্যাল মিডিয়া। মিঠাই ভক্তরা দুঃখে ভারাক্রান্ত। এবার এই পর্ব সামনে আসতে তাদের দুঃখ আরও বেশ কিছুটা বেড়ে গেল কারণ এটাই হয়তো তাদের শেষ কথা।

000002540214793120f94f4a85e1f55139374365

Nira