Bangla Serial

Mithai-Mithi: অবশেষে তাহলে মিঠি থেকে মিঠাই হয়েই ফিরতে হল! হয়ে গেলো শুটিং! গল্পে নাটকীয় মুহূর্ত এবার

এবার ‘মিঠাই’ ধারাবাহিকে আসতে চলেছে দুর্দান্ত একটি টুইস্ট। এতদিন দর্শকদের অপেক্ষা সার্থক করে এবার মিঠাই খুব তাড়াতাড়ি গল্পে প্রবেশ করবে। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে শাক্যর স্কুলের বার্ষিক অনুষ্ঠান নিয়ে যেমন ধারাবাহিকের সকলে চিন্তিত তেমনি দর্শকরাও দারুন চিন্তিত। কারণ এই অনুষ্ঠানে শাক্য যদি ভালোভাবে নাচতে না পারে তাহলে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হবে। উল্টো দিকে আবার তার বাবা তাকে বোর্ডিং স্কুলে দিয়ে আসবে।

ছেলেকে সবদিক থেকে পারফেক্ট করার জন্য সিদ্ধার্থ সব রকম চেষ্টা করলেও সে কিন্তু ছেলেকে নিয়ে রীতিমতো হতাশ। কিন্তু আবার মাত্র এক রাতের মধ্যে মিঠির কাছে নামতা শিখে স্কুলের দিদিমনি থেকে নিজের বাবাকেও অবাক করে দিয়েছে শাক্য। তবে এবার এসেছে তার সামনে নতুন চ্যালেঞ্জ। উল্টোদিকে সৌমি, শাক্য যাতে স্কুলে পারফর্ম করতে না পারে তার জন্য কারসাজি করে ব্যাগ থেকে নাচের কস্টিউম বের করে লুকিয়ে রেখেছে। শেষ পর্যন্ত মিঠি শাক্যর জন্য কি করতে পারে সেটাই এখন দেখার।

অপরদিকে কস্টিউম ছাড়া অনুষ্ঠানে অংশ নিতে দেওয়ার অনুরোধ স্কুলের শিক্ষিকাদের কাছে করলে, তারা মিঠিকে জানায় যে কেবলমাত্র বাবা-মায়ের সঙ্গে অনুষ্ঠানে অংশ নেওয়াই একমাত্র উপায় শাক্য কাছে। অর্থাৎ এই অনুষ্ঠানে শাক্য তার বাবা সিদ্ধার্থ এবং মা মিঠাইয়ের সঙ্গে অংশ নিতে পারবে। কিন্তু শাক্যর মা তো এখন নেই। সেই জায়গায় তাহলে মিঠি কি মিঠাই সাজবে?

এত কিছুর মধ্যে আবার সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে মিঠাই ধারাবাহিকের বিহাইন্ড দ্যা সিনে মিঠাই, সিদ্ধার্থ এবং শাক্যকে দেখা যাচ্ছে। পর্দাতে শাক্য সিদ্ধার্থের কাছে ক্রমাগত বকা খেলেও বাস্তবে কিন্তু তাদের দুজনের সম্পর্ক ভালো। অপরদিকে সৌমিতৃষার সঙ্গেও ধৃতিস্মানের সম্পর্ক খুব ভাল ক্যামেরার পিছনেও।
যে ছবিটা সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে, সেখানে সৌমিতৃষা মিঠি রূপে নয় মিঠাইয়ের রূপে রয়েছে কিন্তু মিঠাই তো মারা গেছে! তাহলে মিঠির এমন রূপ কেন?

মিঠাই মারা যাওয়ার দৃশ্যের শুটিং করার আগে সোশ্যাল মিডিয়াতে সৌমিতৃষা তার শেষ দিনের শর্টের একটি ছবি শেয়ার করেছিলেন। যার ফলেই অনেকে ধরে নিয়েছিল যে মিঠাই চরিত্রটি হয়তো আর ফিরবে না। তবে পরে অবশ্য নায়িকা নিজেই বলেন যেহেতু ধারাবাহিকের নাম মিঠাই তাই মিঠাইকে ফিরতেই হবে।

তাই এবার ধারাবাহিকে যে কি হতে চলেছে তা এখনো কারো কাছে পরিষ্কার নয়। তবে মনোহরাতে যে খুব তাড়াতাড়ি মিঠাই ফিরতে চলেছে তা অনেকেই বুঝতে পারছে। যতদূর মনে হচ্ছে শাক্যর স্কুলের বার্ষিক অনুষ্ঠানকে কেন্দ্র করে সৌমিতৃষা আবার মিঠাইয়ের লুকে ফিরবেন। আবার অনেকে এটাও মনে করছে যে মিঠি শাক্যর মনের জোর বাড়াতে মিঠাইয়ের মতো সাজবে। গল্প যেদিকেই মোড় নিক না কেন ভক্তরা কিন্তু সৌমিতৃষাকে মিঠাই রূপেই আবার দেখতে চায়।

Nira