Bangla Serial

TRP: শাক্য মোদক ফিরিয়ে আনলো মিঠাইয়ের ভাগ্য! বাড়ির ছোট্ট উচ্ছে বাবু আসতেই টিআরপি-তে তরতরিয়ে এগিয়ে গেল মিঠাই! ভক্তদের মুখে চওড়া হাসি

বাংলা টেলিভিশনের একটা সময় ‘মিঠাই’ ধারাবাহিক ছিল একটা মাইলস্টোন। জি বাংলাকে একটা সময় পর পর শুধু শীর্ষস্থান দখল করে রাখতে দেখা গিয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল আলাদাই। বাংলা টেলিভিশনে কোন ধারাবাহিক ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রেখেছে এমন দেখতে পাওয়া সত্যি দুষ্কর।

Ep - 187 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube

আর সেটাই করে দেখিয়েছিল ‘মিঠাই’। মিঠাই সিদ্ধার্থের সুন্দর রসায়ন থেকে ধারাবাহিকের যৌথ পরিবার এই সবকিছুকেই বাংলার দর্শক নিজেদের জীবনের সঙ্গে মেলাতে পেরেছিল। যার জন্য এত জনপ্রিয়তা দিয়েছিল ধারাবাহিকটিকে।

কিন্তু বেশ কয়েক মাস ধরে ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটা কমে গেছে। নামতে নামতে প্রথম পাঁচ থেকে বেরিয়ে গিয়ে একদম শেষে ঠাঁই হয়েছিল মিঠাইয়ের। প্রসঙ্গত গত সপ্তাহে মিঠাইয়ের টিআরপি তালিকায় স্থান ছিল দশম।টিআরপি তালিকায় স্থানের এতটা অবনতি দেখে মিঠাই ভক্তরা সোশ্যাল মিডিয়াতে ধারাবাহিক কর্তৃপক্ষ থেকে লেখিকা প্রত্যেকেই নানাভাবে দোষারোপ করতো।

Siddhartho Mithai romantic new video status 4th july episode. mithai today episode 4th july.#mithai - YouTube

এছাড়া অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং চ্যানেলের বিরুদ্ধে পক্ষপাতিত্ব করার অভিযোগে এনেছিল দর্শক। কিন্তু তারপরেও মিঠাই ধারাবাহিকের নির্মাতারা চেষ্টা করে গেছে তাদের পুরনো জায়গা ফিরিয়ে আনার। বারবার একাধিক পট পরিবর্তন করেছে ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মিঠাইয়ের ছেলে হয়েছে এবং সিদ্ধার্থ, মিঠাই এবং পুরো মোদক পরিবার তাকে সুন্দরভাবে মানুষ করার চেষ্টা করছে। একটু তাড়াতাড়ি সময় পেরিয়ে যাচ্ছে দেখানো হচ্ছে তার কারণ ধারাবাহিকে এখন টাইমল্যাপস দেখানো হচ্ছে।

Mithai: মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠান! পাশে রয়েছে উচ্ছেবাবুও, ধারাবাহিকে নয়া মোড় - Mithai ajker porbo new twist in bangla serial Mithai baby shower shaad onusthan with sidhhartha mithai ...

কিন্তু এর প্রভাব যে টিআরপি তালিকায় পড়বে তা অনেকেই বলেছিল প্রথম থেকে। অনেকে ভেবেছিল মিঠাই এবং সিদ্ধার্থের সন্তান আসার পরে টিআরপি তালিকায় উন্নতি লাভ করবে ‘মিঠাই’ কিন্তু তা হয়নি। তবে এই সপ্তাহে অনেকটাই বাড়ল মিঠাইয়ের টিআরপি রেটিং এর স্থান।

প্রসঙ্গত গত সপ্তাহের দশম স্থান থেকে এই সপ্তাহে ৬.২ পেয়ে ষষ্ঠ স্থানে উঠে এসেছে ‘মিঠাই’ ধারাবাহিক। আর যার ফলে এই ধারাবাহিকের ভক্তরা বেশ উৎসাহিত। সোশ্যাল মিডিয়ায় এর মধ্যে নানা রকম পোস্ট দেওয়া হয়েছে। অনেকেই মনে করছে ধারাবাহিকে মিঠাইয়ের মৃত্যুর পরে যে মিঠি চরিত্রটি আসছে তার ফলে আরও বাড়তে চলেছে টিআরপি। তবে এবার শুধু দেখার ‘মিঠাই’ আবার তার আগের স্থানে ফিরতে পারে কিনা!

314627989 167338242581970 6565484836095559195 n.jpg? nc cat=107&ccb=1 7& nc sid=8bfeb9& nc ohc=XK8fVchkDoIAX SYVS3& nc ht=scontent.fccu31 1

Nira