Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই সেরা ছিল আর ভবিষ্যতেও থাকবে! বাংলা শুধু নয় এবার গোটা ভারতে সেরা মিঠাই রানী

Published

on

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। প্রায় দু’বছর ধরে এই ধারাবাহিক রীতিমতো দর্শকের মন জয় করে রেখেছে। আর দিনের পর দিন এই ধারাবাহিককে রীতিমতো মনের মধ্যে আবেগে পরিপূর্ণ করে তুলেছে দর্শকরা। শুধু ধারাবাহিকের মুখ্য চরিত্র নয়, প্রত্যেকটি কলাকুশলীদের সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে বাংলার ধারাবাহিকপ্রেমী দর্শকরা।

টিভির পর্দায় দেখতে দেখতে যেন প্রত্যেকে মোদক পরিবারেরই এক একজন সদস্য হয়ে উঠেছে দর্শকরা। ধারাবাহিক শুরুর পর থেকেই মুখ্য চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাই একদম ঘরের ছেলে মেয়ে হয়ে উঠেছে দর্শকের। প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

Watch Mithai TV Serial 6th April 2022 Full Episode 447 Online on ZEE5

তবে এই ধারাবাহিকের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন কিছুদিন আগে ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাইয়ের মৃত্যু ঘটেছে। তার সাথে সাথেই ধারাবাহিকে এসেছে একটি বড় টুইস্ট। এরই মধ্যে সিরিয়ালের একটি অন্য চরিত্রের প্রবেশ ঘটেছে, যার নাম মিঠি। কিন্তু মিঠি আর মিঠাইকে হুবহু একই রকম দেখতে। এখনো পর্যন্ত মিঠির রহস্য দর্শকদের কাছে পরিষ্কার না হলেও বেশিরভাগ দর্শকই চান যাতে মিঠি মিঠাই হোক।

তবে এই সবকিছু নিয়ে এখন সেই ভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারছে না মিঠাই ধারাবাহিক। আর যার প্রভাব রীতিমতো সিরিয়ালের টিআরপি তালিকাতেও পড়ছে। যতই দর্শকের কাছে জনপ্রিয় হোক না কেন বর্তমান সময়ে টিআরপি তালিকায় কিন্তু একটা ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে শেষ কথা বলে। তাই টিআরপিতে পিছিয়ে পড়ার জেরে সদ্য স্লট বদল হয়েছে এই ধারাবাহিকের।

Watch Mithai TV Serial Spoiler of 8th April 2022 Online on ZEE5

তবে স্লট পরিবর্তনের পরেও গতকালের টিআরপি তালিকায় দেখা গেছে স্লটে লিড করেছে এই ধারাবাহিক। আর যা দেখার পরে রীতিমত উৎসাহিত হয়ে পড়েছে দর্শকরা। তবে এই দীর্ঘ দু বছরের যাত্রায় ইতিমধ্যে অনেক রকম পুরস্কার এসেছে মিঠাই রানীর ঝুলিতে। কিন্তু এবার সেই মুকুটে জুড়লো আরো একটি নতুন পালক। প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁটছাড়ার খড়িকে হারিয়ে সম্প্রতি সেরার মুকুট ছিনিয়ে নিয়ে সর্বভারতীয় স্তরে সেরা হয়েছে মিঠাই।

প্রত্যেক মাসে আরম্যাক্স মিডিয়ার তরফ থেকে বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রদের মধ্যে জাতীয় স্তরে কে সবচেয়ে বেশি জনপ্রিয় তার তালিকা প্রকাশ করা হয়। আর এই তালিকাতেই ভারতীয় বাংলা ধারাবাহিকের মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট পেয়েছে মিঠাই। যতদূর জানা যাচ্ছে এই নিয়ে পরপর ১৮ বার তালিকায় শীর্ষস্থান দখল করছে মিঠাই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending