Bangla Serial

Mithai Shivratri Promo: শিবরাত্রির রাতে মন্দিরেই অজ্ঞান হয়ে গেলো মিঠাই! উচ্ছে বাবুর হাতে এসে পড়ল তার মিঠাই রানী! মিঠাই বলে চেঁচিয়ে উঠল সিড…

জি বাংলার এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক মিঠাই তা নিয়ে সন্দেহের কোন অবকাশ নেই। উচ্ছে বাবু আর মিঠাইয়ের দুষ্টু মিষ্টি সম্পর্ক আজকাল প্রতিটি দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। দর্শক আরো বেশি মিঠাইকে আপন করে নিয়েছে যবে থেকে তাকে আর দেখা যাচ্ছে না ধারাবাহিকে।

হ্যাঁ, একটা সময় এমন হয় যেখানে এক ভয়াবহ কান্ডে মোদক পরিবার হারিয়ে ফেলে তাদের আদরের মিঠাই রানীকে। সকলে যখন হতাশায় নিমজ্জিত সেই সময় দর্শকদের মনের জোর বাড়িয়ে হঠাৎ করে সিরিয়ালে ফিরে আসে মিঠাই কিন্তু সে আর মিঠাই নয় তার নতুন পরিচয় মিঠি।

mithai shivratri special promo

এরপর আপনারা ঘটনা ক্রমে আবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে সিড আর মিঠিকে। তবু উচ্ছে বাবু ভুলে যায়নি তার মিঠাইকে। অবশেষে ভগবান তার ফল দিতে চলেছে উচ্ছে বাবুকে। এক শুভদিনে মুখোমুখি হবে হারিয়ে যাওয়া জুটি। যদিও এতদিনে দেখা গেছে যে মিঠাই আবার ফিরে এসেছে গল্পে কিন্তু আর মোদক পরিবারে নয়। একবারে নতুন পরিচয় নিয়ে সে এক অন্য বাড়িতে থাকছে।

মিঠাই একা নয় তার সঙ্গে জুটেছে তার এক মেয়ে যার নাম মিষ্টি। এবার সামনে শিবরাত্রি স্পেশাল পর্ব উপলক্ষে দুর্দান্ত পর্ব এসে হাজির। শিবরাত্রির শুভ মুহূর্তেই মুখোমুখি হতে চলেছে মিঠাই আর উচ্ছে বাবু। সামনে এসেছে নতুন ঝলক।

mithai shivratri promo 2

পুজোর দিনেই মিঠাই ঝড় বৃষ্টির রাতে শিব মন্দিরে যায় এবং সেখানে গিয়ে বলে ঠাকুর মিষ্টির বাবাকে আমার মনে পড়ছে না। ঠিক তখনই পেছন থেকে আগমন ঘটবে উচ্ছে বাবুর। এদিকে মিঠাই পুজো শেষ করে তাড়াতাড়ি উঠতে যাবে এবং প্রদীপের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যাবে। উচ্ছে বাবু একটা মেয়েকে এভাবে মাটিতে পড়তে দেখে ছুটে যায় এবং সেখানে গিয়ে দেখে সেটাই আসলে তার মিঠাই রানী। সে মিঠাই বলে চেঁচিয়ে ওঠে।

mithai shivratri promo 3

Titli Bhattacharya