প্রবল ঝড়ে ভারত লক্ষ্মী স্টুডিওতে ভেঙে গেল মিঠাইয়ের সেট, চিন্তিত মুখে দাঁড়িয়ে থাকতে দেখা গেল মিঠাই-তোর্সাকে! বেশ কয়েকজন আহত, দেখুন ছবি – Tolly Tales
Connect with us

Bangla Serial

প্রবল ঝড়ে ভারত লক্ষ্মী স্টুডিওতে ভেঙে গেল মিঠাইয়ের সেট, চিন্তিত মুখে দাঁড়িয়ে থাকতে দেখা গেল মিঠাই-তোর্সাকে! বেশ কয়েকজন আহত, দেখুন ছবি

Published

on

বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়াল সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই। দেড় বছর ধরে চলছে সিরিয়াল এখনো পর্যন্ত জনপ্রিয়তায় কোন কমতি নেই। জি বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়াল হিসেবে টিআরপি রেটিং তালিকায় রাজত্ব করে মিঠাই‌। এর পরেই রয়েছে গৌরী এলো এবং উমা। লক্ষ্মী কাকিমা সুপারস্টারও ভালোই ফলাফল করেন।

বর্তমানে দেখতে সকলের খুব ভালো লাগছে কিন্তু ভক্তদের একটাই দুঃখ যে নতুন প্রোমো আসছে না এক মাসের ওপর হয়ে গেল। অথচ অন্যান্য সিরিয়ালে দুটো করে প্রোমো দেওয়া হয়ে গেল এর মাঝখানে। কিন্তু বর্তমানে রিকি আর মিঠাই যে লুকিয়ে লুকিয়ে প্রেম করছে সেটা সকলের খুব ভালো লাগছে। তার কারণ রিকি সমস্ত সত্যিটা বলে দিয়েছে মিঠাইকে।

অন্যদিকে আমরা সকলেই জানি পিঙ্কি সিস্টারের সঙ্গে স্যান্ডির বিয়ে দেওয়া হয়েছে মূলত মিঠাই এর উদ্যোগে। পিংকি আবার ওমি আগারওয়ালের ছোট বোন অর্থাৎ আগরওয়ালদের সঙ্গে নতুন করে শত্রুতা বাড়ল মোদক পরিবারের।আজকের পর্বে আমরা দেখব তাদের রিসেপসেশনের আয়োজন। সেই উপলক্ষ্যে ভারত লক্ষ্মী স্টুডিও তে সেট সাজানো হয়েছিল।

কিন্তু পরশুদিন যে মারাত্মক ঝড় বৃষ্টি হয় বিকালবেলা তাদের সেট ভেঙে পড়ে। জানা যাচ্ছে যে অনেকেই আহত হয়েছেন এর ফলে। তবে আমাদের মিঠাই পরিবারের সকলের সুরক্ষিত রয়েছে কিন্তু তারা যে চিন্তায় রয়েছেন ছবি দেখে স্পষ্ট। একটা কথা বলে রাখি যারা আহত তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এবং পরবর্তীকালে আবার তড়িঘড়ি ঠিক সবকিছু ঠিকঠাক করে শুটিং হয়েছে।

সেই শুটিংয়ের পর্বই আজকে আমরা দেখতে পাব। যেখানে দেখা যাবে পিংকি আর স্যান্ডিকে প্রসেশন করে নিয়ে আসা হচ্ছে। শুধু একটাই খারাপ লাগে এত কিছুর মধ্যে সন্দীপের মা অর্থাৎ ছোট কাকিমা নেই।তিনি এই বিয়ে মানতে পারেননি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending