Connect with us

Bangla Serial

Mithai Didi No 1: সবুরে মেওয়া ফলে! অনেক সাধ্য সাধনার পর অবশেষে লক্ষ্মীপুজোয় দিদি নং ওয়ানে আসতে চলেছে মিঠাই রানী!আসছে উচ্ছেবাবুও, রেকর্ড ব্রেকিং এপিসোড হবে সেদিন

Published

on

কথায় বলে সবুরে মেওয়া ফলে।দীর্ঘদিন অপেক্ষার পর যখন নিজের আকাঙ্ক্ষিত জিনিসটা হাতে আসে বা নিজের চোখে দেখতে পাওয়া যায় তখন যে আনন্দটা হয় তা বলে বোঝার বাইরে। ঠিক এখন এরকমটাই হচ্ছে মিঠাই ভক্তদের সঙ্গে।

না আজকে দশমীর কারণে টিআরপি প্রকাশিত হয়নি তাই আগামীকাল বোঝা যাবে মিঠাইয়ের অবস্থার উন্নতি হয়েছে না আরো অবনতি হয়েছে কিন্তু সম্প্রতি টিভির পর্দায় এমন একটি জিনিস দেখা গেছে। যেটা দেখে মানুষ খুব খুশি। এই নিয়ে আমরাও আগে প্রতিবেদন লিখেছিলাম। তাহলে আনন্দ সংবাদটা আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়া যাক।

দিদি নাম্বার ওয়ানে আসছে মিঠাই! অবশেষে ফ্যানদের কথা শুনলো কর্তৃপক্ষ, জানুন  কবে দেখা যাবে সেই পর্ব - Bangla Serials

সামনে এসেছে আগামী সপ্তাহের দিদি নং ওয়ান সুপার সানডে ধামাকার প্রমো। আর সেখানেই আমরা দেখতে পাব মিঠাই পরিবার আসছে দিদি নং ওয়ানে। দেড় বছর পর আমরা সৌমি আর আদৃতকে দেখতে পাব দিদি নং ওয়ানের মঞ্চে।এতদিন কেন তাদের ডাকা হয়নি সেই নিয়ে অনেক আলাপ আলোচনা কটাক্ষ ট্রোলিং প্রতিবেদন সব লেখা হয়েছে। জি বাংলার সব থেকে জনপ্রিয় চরিত্র মিঠাই অথচ তাকেই একবারও এখনো পর্যন্ত দেখা যায়নি অথচ বাকি সিরিয়ালের ছোটখাট কলা কুশলীরাও দশবার করে চলে এসেছে দিদি নং ওয়ানে। এই নিয়ে প্রচুর বিতর্কের সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

The wait is over, according to the demand of 'Sweet' fans, Soumitra is  coming on 'Didi No. 1' for the first time! - Newshost24
অবশেষে সকলের সব দুঃখ মিটিয়ে দিয়েছে জি বাংলা এবং আগামী রবিবার অর্থাৎ লক্ষ্মীপুজোর দিন কোজাগরী পূর্ণিমার সন্ধ্যায় ভক্তদের কাছে মা লক্ষ্মী মিঠাই রানী আসবেন দিদি নং ওয়ানের পর্দায়। যেখানে মিঠাই কে আমরা তার বিখ্যাত হুরহুর ইংলিশ বলতে শুনবো। তাই আগামী রবিবার রাত সাড়ে আটটা থেকে চোখ রাখতে ভুলবেন না জি বাংলার পর্দায় নইলে কিন্তু মিস করবেন উচ্ছে বাবুর গান।

What is the Bengali TV serial 'Mithai' repeat telecast time? Find out |  Television News

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending