Connect with us

Bangla Serial

মিঠাইকে কোলে তুলে নাচছে উচ্ছেবাবু! ‘চোখে ঠিক দেখছি তো?’, বলছেন নেটিজেনরাই

Published

on

নিজের মিষ্টিগল্প দিয়ে মিঠাই আমাদের মন জয় করে নিয়েছে। আট থেকে আশি সকলের প্রিয় মিঠাই। মনোহরা দিয়ে সে যেমন মোদক পরিবারের মন জয় করেছে সেই রকম তার মিষ্টি হাসি, মিষ্টি কথা বলা, মাথার বিভিন্ন বুদ্ধি দিয়ে সাধারণ মানুষকে আকর্ষণ করে রেখেছে।তাই রাত আটটা বাজলে আমরা সকলে টিভি খুলে দেখতে বসে পড়ি মিঠাই।

যদিও সে কথা পরে ভাবা যাবে। এখন কথা বলা যাক আজকের এপিসোড নিয়ে। মিঠাই ভক্তরা বলছেন যে আজকের মত চূড়ান্ত রোমান্টিক এপিসোড এর আগে মিঠাইতে কোনোদিনও হয়নি।আজকে মিঠাই এর পুরস্কার জয়ের খুশিতে মোদক বাড়িতে হল্লা পার্টি অনুষ্ঠানের আয়োজন করেছিল।

সেখানে প্রথমে পারফর্ম করে রাতুল এবং শ্রী। তারপরে পারফরম্যান্স দেয় আমাদের মিঠাইরানী এবং উচ্ছে বাবু। লে যায়ে কাঁহা হাওয়ায়ে গান গায় সিদ্ধার্থ এবং তার সঙ্গে তাকে ঘিরে নাচতে থাকে মিঠাই।

তারপরই তো আসে আসল রোমান্টিক সিন। যেখানে আমরা দেখতে পাই মিঠাই আর উচ্ছে বাবু স্বপ্নে ভাসছে। আশেপাশে কেউ নেই। তারা দুজন একান্তভাবে নাচ করে যাচ্ছে। এই সিডি বয়কে তো আমরা আগে দেখিনি। চোখেমুখে কী রোমান্টিক ভাব। মিঠাই এর সঙ্গে তালে তালে নেচে গেল ছেলেটা।

সিরিয়াল শেষ হওয়ার পরে মিঠাইয়ের দর্শকরা সোশ্যাল মিডিয়ায় লিখছেন যে যারা আজকে সিঙ্গল তারা আজকে মিঠাই এর এপিসোড দেখলে খুব কষ্ট পাবে।

এছাড়াও স্বপ্নের মধ্যে পারফরম্যান্স ছিল রুদ্র আর নীপার। বাস্তবে তো আমরা আর দুজনের রোমান্স সুদূর ভবিষ্যতে দেখতে পাবো বলে মনে হচ্ছে না। এভাবেই দুধের স্বাদ যতদিন ঘোলে মেটানো যায় আর কি। তবে এর পরই মনে হচ্ছে আসবে প্রোমোর সেই ভয়ঙ্কর এপিসোড। তার আগে যতটা পারা যায় রোমান্স দেখিয়ে নেওয়া হচ্ছে মিঠাই অনুরাগীদের মন ভালো রাখার জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending