Connect with us

Bangla Serial

Mithai: সেটের মধ্যেই মিঠাই-সিডের আবার ঝগড়া? দুইজন দুইদিকে মুখ করে বসে ফোন ঘাঁটছে! এই ভিডিও যে কোনও মিঠাই ভক্তকে কাঁদিয়ে দেবে

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক ধীরে ধীরে সাফল্যের চূড়ায় পৌঁছে যাচ্ছে। মিঠাই এবং উচ্ছে বাবুর কেমিস্ট্রি ভালোবাসো না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া খুব দুষ্কর।

আর এই দুজনের কেমিস্ট্রি মানুষ ভালোবাসে বলেই তারা অহরহ সৌমীতৃষা আর আদৃতের উপর নজর রাখে। দুজন কখন কি করছে এবং তার থেকেও বেশি দুজনের ব্যক্তিগত সম্পর্ক কেমন সেটা জানতে বরাবর আগ্রহী দর্শকরা। তাই দুজনের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা কিন্তু খুব একটা কম নয়।

তবে এরই মধ্যে ঘটে গেছে একটা বিপর্যয়। গত সপ্তাহে টিআরটিতে মিঠাই ভালো ফলাফল করতে পারেনি। সেটা নিয়ে মন খারাপ দর্শকদের। এর মধ্যে শোনা গিয়েছিল সৌমীতৃষা আর আদৃতের বড় একটা ঝগড়া হয়েছে। তাই দুজনের ব্যক্তিগত সম্পর্কে সমীকরণ প্রভাব ফেলেছে ধারাবাহিকের উপর, এমনটাই মনে করছে ভক্তরা।

Mithai update, February 21: Sid finally confesses his love for Mithai - Times of India

এদিকে দুজনের মধ্যে কার ঝামেলা আদৌ মিটমাট হয়ে গেছে কিনা এটা কেউ জানতে পারেনি এখনো। তবে সেই অপেক্ষায় বসে আছে সকলে। এর মধ্যে সামনে এলো আরো একটি মন খারাপ করা ভিডিও। ভিডিওতে সিদ্ধার্থ আর মিঠাই থাকলেও সেটা দেখে কারুরই ভালো লাগবে না। কিন্তু কেনো?

আসলে ওই ভিডিওতে দেখা গেছে মিঠাই আর উচ্ছে বাবু পাশাপাশি বসে রয়েছে কিন্তু একে অপরের দিকে নয়। দুজনে দুজনের উল্টোদিকে মুখ করে বসে রয়েছে। দুজনেই মোবাইলে মুখ গুঁজে রয়েছে।

Mithai: Sid's reserved persona or Torsha's show-offs can never beat Mithai's straightforwardness; here's why - Zee5 News
এই ভিডিওটা ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটা দেখে আবার মন খারাপ হয়ে গেছে দর্শকদের। তাদের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি এখনো সমস্যা মেটেনি দুজনের? দেখি আবার নতুন করে সমস্যা হলো কোন? এদিকে দুজন পরিষ্কার জানিয়ে দিয়েছে যে এই ধারাবাহিকের উপর দুজনের ব্যক্তিগত মনোমালিন্যের প্রভাব পড়তে দেবে না তারা। এদিকে ভক্তরা সবাই মনে মনে প্রার্থনা করছে যেন যত তাড়াতাড়ি সম্ভব দুজনের সদ্ভাব গড়ে ওঠে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending