Connect with us

Bangla Serial

রবিবারের রাত জমজমাট, দুর্দান্ত রোমান্টিক সিধাই মোমেন্ট মিস করবেন না আজকে! ‘সে কেন এত সুন্দরী হলো’ গানে দুজনের নাচ পাগল করে দেবে আপনাকে

Published

on

আজ রবিবার ছুটির দিন। সেইসঙ্গে আজ ফাদার্স ডে ও বটে। ছুটির দিনে বাবার সঙ্গে জমিয়ে মজায় কাটাচ্ছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা।আর আজকে রাতে মিঠাই ভক্তদের জন্য রয়েছে একটা স্পেশাল সারপ্রাইজ যার খবর আমরা আপনাদের আগেই দিচ্ছি।

এতদিন সিদ্ধার্থ এবং মিঠাই এর রোমান্টিক মুহূর্ত চেয়ে সিরিয়াল নির্মাতাদের মাথা খারাপ করছিল দর্শকরা। আজ তাদের আবদার পূরণ হবে। প্রায় টানা দু মিনিট ধরে থাকবে সিধাই মোমেন্ট। খবরটা শুনে নিশ্চয়ই আনন্দে পাগল হয়ে গেলেন? তাহলে গল্পটা একটু বলা যাক।

আজকের ট্রুথ এন্ড ডেয়ার খেলা হবে সেটা আমরা সকলেই জানি। সেখানে সিদ্ধার্থ ললিতা ম্যাম কে বলবে যে দাদাই এর সঙ্গে তার কী করে আলাপ হলো সেটার স্টোরি টা যদি একটু বলেন। এরপর ললিতা ম্যাম গোটা ঘটনার পুনঃ নির্মাণ করবেন সিদ্ধার্থ এবং মিঠাইকে দিয়ে।দাদাই কে গান গাইতে বলবেন ললিতা ম্যান এবং দাদাই গান ধরবে সে কেন এত সুন্দরী হলো।সিদ্ধার্থ সেই গানের সঙ্গে লিড মেলাতে মেলাতে ভেসে যাবে স্বপ্নের জগতে যেখানে মিঠাই এর সঙ্গে সে নাচতে শুরু করবে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

অতএব বুঝতেই পারছেন আপনারা আবার দু মিনিটের ডান্স পারফরম্যান্স দেখতে চলেছেন সিদ্ধার্থ এবং মিঠাই এর। দুজনকে এত মিষ্টি লাগছে এখানে আর এতদিন পর দুজনে কাছাকাছি এসেছে সেটা দেখে দর্শকরা খুব খুশী হবেন এটুকু আমরা বলতে পারি। তবে এর পরেই ঘটবে অনর্থ। দাদাই এর সঙ্গে ললিতাকে নাচতে দেখে ঠাম্মি রেগে লাল এবং ওখান থেকে চলে যাবে। আগামীকাল দাদাই কে ভালো করে শিলনোড়া দিয়ে বাটবে ঠাম্মি। অন্যদিকে যতদূর সম্ভব মনে হচ্ছে অনুরাধার সঙ্গে সমরেশের কোন সম্পর্ক গড়ে উঠতে পারে। এবার সিদ্ধার্থ সেটাকে মেনে নেবে নাকি বিরোধিতা করবে সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending