Connect with us

Bangla Serial

Sidhai Chocolate: কে বলেছে বাংলাদেশের মানুষ মিঠাইকে ভালোবাসে না? বাংলাদেশের রমরমিয়ে বিক্রি হচ্ছে সিধাই ক্যাডবেরি, কোথায় পাবেন এক্ষুনি জেনে নিন

Published

on

একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এটি জি বাংলায় গত বছর শুরু হলেও গোটা এক বছর ধরে এর জনপ্রিয়তা ছিল খুব বেশি। সম্প্রতি এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। টিআরপি পয়েন্টের সাথে সাথে সেই তালিকায় স্থান অনেকটা নিচে নেমে গেছে ‘মিঠাই’য়ের।ধারাবাহিকের জনপ্রিয়তা এ দেশে কমলেও অন্য দেশে বেশ ভালই রয়েছে।

sidhai love moments ❤ 💖 💕 (part 2) - YouTube

প্রসঙ্গত বাংলা ধারাবাহিকগুলি যেমন এদেশে জনপ্রিয় ঠিক সেইভাবে প্রতিবেশী দেশ বাংলাদেশেও বেশ জনপ্রিয়। সেই একইভাবে ‘মিঠাই’য়ের জনপ্রিয়তা কিছু কম নয় বাংলাদেশে। দর্শকরা মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে খুবই ভালোবাসে। এই ধারাবাহিকের যেসব ফ্যান পেজ রয়েছে বা সিদ্ধার্থ এবং মিঠাই এর যেসব ফ্যান পেজগুলো আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই সেগুলোতে বহু বাংলাদেশী দর্শকের কমেন্ট এবং ভালোবাসা থাকে।এমন করেই এক বাংলাদেশী যুবক একটি চকলেট তৈরি করেছেন যার ওপর রয়েছে মিঠাই ধারাবাহীকের একাধিক ফটো।

jannat🌸 (@lazytl3) / Twitter

প্রসঙ্গত ছেলেটির বাড়ি বাংলাদেশ ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায়। সেখানেই তিনি তার চকলেটের একটি কোম্পানি খুলেছেন যার নাম ‘চকলেট প্ল্যানেট’। বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে একাধিক চকলেট যার কভারের ওপর দেওয়া রয়েছে মিঠাই সিদ্ধার্থের রোমান্টিক ফটো এবং সঙ্গে লেখা রয়েছে ‘তুমি আর তো কারো নও শুধু আমার’। এই চকলেটের ফটো সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই মিঠাই ভক্তরা তো বেশ উৎসাহী হয়ে উঠেছে।

mithai ROMANTIC STATUS।SID MITHAI। 💕সিড ❤️ মিঠাই 💕 #sidhai #shorts -  YouTube

তাই সেই মিঠাই অনুরাগীদের জন্য এই চকলেটের মূল্য ধার্য করেছেন বাংলাদেশি মুদ্রায় ২৫০ টাকা। বাংলাদেশের যারা ‘মিঠাই’ কে খুব ভালোবাসে তারা সবাই এই চকলেট সংগ্রহ করতে পারেন। এমনকি তারা নিজের নিজের ইচ্ছামত বা পছন্দের মত ছবি দিয়েও বানিয়ে নিতে পারেন এই চকলেট।

Mithai and Siddhartha New Romantic Status💖💗💖//Sid Mithai New Sweet Love  Status💕// #sidhai - YouTube

প্রসঙ্গত ধারাবাহিকটির জনপ্রিয়তা অনেকটাই এখন কমে গেছে। তার জন্য বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন যে ‘মিঠাই’ ধারাবাহিকটি পুজোর পরেই শেষ হতে চলেছে। তবে এখনো চ্যানেল কর্তৃপক্ষ বা ধারাবাহিক কর্তৃপক্ষের তরফ থেকে কিছুই জানানো হয়নি।

🦋 (@fignhoney) / Twitter

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending