Connect with us

Bangla Serial

Shakyo-Sid: পর্দায় শুধু নয়, বাস্তবেও শাক্যবাবুকে কঠিন শাসনে রাখে তার অনস্ক্রিন বাবা! বাবার মতোই রকস্টার হতে চাওয়া শাক্যকে বকুনি দিয়ে করলো পাটপাট

Published

on

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে রোমাঞ্চকর পর্ব চলছে। মিঠাই মারা গেছে এবং মিঠি একটি নতুন মেয়ে ঢুকেছে মোদক পরিবারে যাকে হুবহু মিঠাইয়ের মতো দেখতে। কিন্তু সে আসলে মিঠাই নয় এটা সকলের কাছে পরিষ্কার হয়ে গেছে। যদিও মোদক পরিবারের কেউ সেটা মানতে চাইছে না যে সে আসলে মিঠাই নয়।

তার মধ্যে শাক্যর বাড়ির প্রাইভেট শিক্ষিকা হিসেবে কাজে ঢুকেছে মিঠি। ঢুকেই উচ্ছে বাবুকে দেখে সে সিংহমশাই বলে উঠেছে কারণ সে এত তর্জন গর্জন করছে। এদিকে মা হারা সন্তানকে একা হাতে বড় করে তুলছে সিড।

May be an image of 2 people, child, beard and people standing

ইফতারি কষ্ট সে নিজেও আর সহ্য করতে পারছে না তাইতো মাঝে মাঝে মিঠাইয়ের কাছে গিয়ে বলছে যে কেন তাকে এরকম শাস্তি দিচ্ছে মিঠাই রাণী। তবে এবার সেই কষ্ট সামলাতে আসছে মিঠি এমনটাই মনে করছে দর্শকরা।

তবে ছেলেকে কিন্তু বেশ শাসনে রাখে উচ্ছে বাবু। সেটা শুধু পর্দায় নয়, বাস্তবেও। হ্যাঁ, ঠিক পড়লেন। এতদিন ধরে বাচ্চা ছেলেটির সঙ্গে কাজ করতে করতে দুজনের মধ্যে গান নিয়ে বেশ ভালো বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়ে গেছে। তাই আদৃত আর ধৃষ্টিমান মনে হচ্ছে যেন একেবারে গলায় গলায় বন্ধু।

তবে ছেলেটিকে কতটা শাসনে রাখে আদৃত তার একটা প্রমাণ পাওয়া গেল এক সাক্ষাৎকারে। সেখানে ছেলেটিকে গান গাইতে বলা হলো এবং সে হারমোনিয়াম খুঁজছে। আদৃত তাকে জোর করল খালি গলায় গান গাইতে যা পারে সেটাই গাইতে হবে তাকে। তবে অনস্ক্রিন বাবার কথা ফেলতে পারেনি ছেলেটি। আর বেশ ভালই গাইলো সে। দুজনের পর্দায় গান নিয়ে যুগলবন্দী দেখতে চায় দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending