Connect with us

Bangla Serial

Mithai New Promo: উচ্ছে বাবুর মৃত্যুর প্রতিশোধ নিতে ২৫ বছর পর নতুন রূপে আসছে মিঠাইয়ের ছেলে! এই রূপ দেখলে গর্ব হবে আপনারও

Published

on

মিঠাই ধারাবাহিকে আসছে বড় চমক। গল্প এগিয়ে গেল বেশ কয়েক বছর। আড়ি কয়েক বছর পর যে নতুন রূপে মিঠাইয়ের ছেলে ফিরে আসছে সেটা একেবারেই অন্যরকম এবং অবাক করে দেওয়ার মতো।

এবার গল্প ২৫ বছর এগিয়ে যাবে এবং ২৫ বছর পর বাবা সিদ্ধার্থর মৃত্যুর প্রতিশোধ নিতে আসবে তার আর মিঠাইয়ের পুত্র সন্তান। এতদিন আপনারা সবাই জেনে গেছেন যে আদিত্য আগারওয়ালের বদলে মুখ বদল হচ্ছে এবং সে আসছে নতুন রূপে রোশন বাজাজ হিসেবে। নিজের ছোট ভাইয়ের হত্যার প্রতিশোধ নিতে নিজের মুখমণ্ডল পাল্টে নিয়ে প্লাস্টিক সার্জারি করে ফেলেছে সে। এটাই দেখানো হবে গল্পে।

Mithai: 'এটা ঠিক হচ্ছে তো?' কনে সেজেও শঙ্কা মনে! মিঠাই-সিদ্ধার্থের বিয়েটা  এবার হবে তো? - Mithai Written Update 30th September, preparation begin for  Siddharth-Mithai Wedding , what will ...

এদিকে আবার প্রথমবার বাবা হয়ে এবং পুত্র সন্তানকে কোলে নিয়ে ভীষণ খুশি সিড। মিঠাই কিন্তু এখনো পর্যন্ত সন্তানের মুখ দেখেনি। তাই সে অধীর আগ্রহে অপেক্ষা করছে সন্তানকে দেখার জন্য। এই সুন্দর পরিস্থিতিতে উচ্ছে বাবু আবেগে এতটাই আপ্লুত হয়ে যায় যে কী করবে সেটাই বুঝতে পারে না সে।

May be an image of 11 people, beard, people standing and text

এর মধ্যে নতুন গুঞ্জন ছড়িয়েছে যে নতুন আদিত্য আগরওয়ালের হাতে মারা যাবে এবং তার স্বামী সিড। তারপরেই কেটে যাবে বেশ কয়েক বছর। এদিকে অনাথ ছেলেটিকে মানুষ করবে অন্য কেউ।

মাঝখানে রটে গিয়েছিল যে এবার গল্প থেকে হয়তো বিদায় দেওয়া হবে ঠাম্মি এবং দাদুকে। পরে জানা যায় সিদ্ধেশ্বর মোদক এবং তার স্ত্রী জীবিত থাকবে। কিন্তু তাদের পক্ষে তো এই বুড়ো বয়সে ছোট বাচ্চার লালন পালন করা সম্ভব নয়। তাছাড়া আদিত্য যদি জানতে পারে ছেলে বড় হচ্ছে সেখানেই তাহলে সে আবার গিয়ে সন্তানটিকেও মেরে ফেলতে পারে।

দুর্ঘটনার কবলে 'মিঠাই' এর সিদ্ধার্থ! উদ্বিগ্ন ধারাবাহিকের দর্শকরা

তাই এমনটাও হতে পারে যে নিজের ছেলের সাথে মিঠাই জীবিত থেকেও সকলের কাছে মৃত হয়ে থাকবে। আর সন্তানকে তার বাবার মত গড়ে তুলবে যে কয়েক বছর পরে ফিরবে। তখন তার একটাই উদ্দেশ্য হবে বাবার হত্যার প্রতিশোধ নেওয়া। গল্পে এমন একটা দারুণ চমক আসার জন্য আপনারা কতটা উত্তেজিত?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending