Bangla Serial

Adrit Roy: জি বাংলা ছেড়ে দিচ্ছে আপনাদের উচ্ছে বাবু! এবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালে দেখা যাবে তাকে! মিঠাই আর মিঠির কী হবে?

একটামাত্র সিরিয়াল আর তাতেই মেয়েদের হার্টথ্রব হয়ে উঠলো এই নায়ক। বাংলা টেলিভিশনে এমন ঘটনা বিরল। কার কথা বলছি জানেন?

জনপ্রিয় অভিনেতা আদৃত রায়-কে কেউ চেনে না, এমন দর্শক লন্ঠন নিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয় করে তাঁর জনপ্রিয়তা আগের থেকে দুগুণ বেড়েছে। আবার তার সঙ্গে যোগ হয়েছে তার গানের গলা। বহু মেয়ে এমনিই ফিদা। অনেক মেয়েদের ক্রাশ এই মিষ্টি হ্যান্ডসাম উচ্ছে বাবু। এক কথায় বলা চলে মহিলা হৃদয়ে এখন রীতিমতো রাজ চলছে তার। তবে শুধু স্বপ্নের সঙ্গী নয়, বাবার স্থানেও বসিয়েছে তাকে অনেকেই।

মিঠাইতে তিনি বাবার রোল যেভাবে পালন করছেন, যা দেখে মুগ্ধ দর্শক। এতদিন মা হারা শাক্যের প্রতি সিডের কনসার্ন আমরা সকলেই দেখেছি। এবার ছোট্ট মেয়ে মিষ্টির প্রতিও তার বাবার স্নেহ সকলকে মুগ্ধ করছে। এদিকে সেই মিষ্টির বাবা কিন্তু সিড নয়। তবুও শাক্য ও মিষ্টিকে যেভাবে ভালোবেসে যাচ্ছে সিড, তা অতুলনীয়।
sid

আর তাই দেখে বড় থেকে ছোট সবার ‘ড্রিম ফাদার’ হয়ে উঠছে মিঠাই-এর সিড অর্থাৎ উচ্ছেবাবু। সিরিয়ালের সিদ্ধার্থ ও মিঠাই-এর জুটি দর্শকদের বেশ পছন্দ।আর অনেকবার এই গুজবও ওঠে যে তাঁদের মধ্যে অন্যকোনোও সম্পর্ক রয়েছে। যদিও তা পুরোপুরি ফেক।
SID 1

তবে তিনি যে সিঙ্গেল নন, তাও তিনি তাঁর কথায় বোঝিয়ে দিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদৃতকে প্রশ্ন করা হয়, প্রেমিক হিসাবে আদৃত কেমন? নায়কের সটান জবাব, ‘এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে’। বাস্তব জীবনে তাঁর যেমন সুনাম, ঠিক তেমনি ধারাবাহিকেও তিনি একজন শ্রেষ্ঠ মানুষ হয়ে উঠেছেন।

এবার দর্শকদের আবদার তাঁকে ষ্টার জলসায় ফিরে আস্তে হবে। যদিও তিনি এর আগে ষ্টার জলসায় কাজ করেছেন বলে জানা নেই, তবে এক দর্শক লেখেন, “অনেক হলো, এবার ঘরের ছেলে ঘরে ফিরে আসুক,,, মনে প্রাণে চাইব এবার যেন, আমাদের জলসা পুত্র স্টার জলসাতেই ফারুক”।

TollyTales Entertainment Desk