Bangla Serial

Mithai: দুগ্গা দুগ্গা! মিঠাই- এর পুনর্জন্ম! সিরিয়াল শেষ হওয়ার জল্পনার মাঝে মন ভালো করা খবর দিলো ধারাবাহিক নির্মাতারা

খুব কম সিরিয়াল রয়েছে যেগুলি বাংলা সিরিয়ালের ইতিহাসে দীর্ঘকালীন প্রভাব ফেলে গেছে দর্শকদের মনের মধ্যে। জি বাংলার মিঠাই ধারাবাহিক তার মধ্যে অন্যতম এমনটা বলাই বাহুল্য। লাগাতার টিআরপিতে একসময় বেঙ্গল টপার হয়েছে মিঠাই রানী আর সেই সঙ্গে ধীরে ধীরে বেড়েছে তার জনপ্রিয়তা।

সম্প্রতি সময় দেখা গেছে টিআরপি তালিকায় মিঠাই বেঙ্গল টপার হতে পারেনি এবং সেরা হতে পারেনি বেশ কয়েকবার। পাল্টে দেওয়া হয়েছে তার সম্প্রচারিত হওয়ার সময়। তবে সেখানে হিট নিজেকে প্রমাণ করেছে মিঠাই। জনপ্রিয়তা নিজেকে বিন্দুমাত্র নেগেটিভ প্রভাব পড়েনি।

তবে ধারাবাহিকের মূল নায়িকা অর্থাৎ মিঠাই মারা যাওয়ার পর থেকে দর্শকদের মন খারাপ। তোর অপেক্ষায় রয়েছে কবে ফিরিয়ে আনা হবে তাদের সব থেকে আদরের মিঠাই রানীকে। যদিও মিঠাই ফিরে আসেনি কিন্তু হুবহু তার মত দেখতে মিঠি এসেছে। এই নতুন চমক দেখার পর রাতারাতি আরো বেড়ে গেছে ধারাবাহিকের জনপ্রিয়তা।

কিন্তু আমরা জানি শুরু হলেই তার শেষ থাকে। দীর্ঘদিন ধরে জল্পনা চলছে, যে এবার একঘেয়ে হয়ে উঠেছে মিঠাই ধারাবাহিক। তাই হয়তো শেষ হয়ে যেতে পারে এবার। কিন্তু না সেই সমস্ত জল্পনায় জল ঢেলে দিল ধারাবাহিক নির্মাতারা। তারপরে আনন্দে লাফাচ্ছে ধারাবাহিকের ভক্তরা।

এক জনপ্রিয় সংবাদ মাধ্যম সূত্রে খবর এখন পর্যন্ত চলতি বছরের একজন জুলাই মাস পর্যন্ত টেনে দেওয়া হয়েছে ধারাবাহিকের গল্প। তবে আরো কিছু চমক ঢুকবে গল্পে। তাই সময় সীমা বৃদ্ধি করা হয়েছে। পরি দর্শক আশা বেড়ে গেল যে সত্যি হয়তো এবার গল্পে ঢুকবে মিঠাই।

Nira