Connect with us

Bangla Serial

Mithai: সময় বদলের পর এবার ধারাবাহিকের প্রধান দুই চরিত্র বিদায় নিচ্ছে পরপর!মিঠাইতে এসব হচ্ছেটা কী? ‘এত অবহেলা তো শেষ করে দেবেন?’, চ্যানেলকে করুণ প্রশ্ন ভক্তদের

Published

on

গতকাল থেকে মিঠাই ভক্তদের জন্য একের পর এক খারাপ খবর আসছে। সকালবেলাতে এসেছে মারাত্মক খবর যে মিঠাইয়ের সময় পরিবর্তন হচ্ছে। ১৪ নভেম্বর থেকে শুরু ছটার সময় দেখা যাবে মিঠাই।চ্যানেল কর্তৃপক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি কিন্তু বিশ্বস্ত যে সূত্র থেকে খবর পাওয়া গেছে তার থেকে মোটামুটি সকলেই নিশ্চিত যে সময় বদল হচ্ছে। এবং এক ভক্ত ডিরেক্টর কে প্রশ্ন করেছিলেন তিনি জানিয়েছেন হ্যাঁ সময় পরিবর্তন সত্যিই হচ্ছে।

এই নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় আন্দোলন প্রতিবাদ সবকিছু শুরু হয়ে গেছে। বয়কট জি বাংলা গ্রুপ খোলা হয়েছে। জি বাংলার পেজে যাওয়া যায় তাহলে কমেন্ট বক্সে দেখা যাবে কিছু জন সরাসরি জি বাংলাকে মারাত্মক হুমকি দিচ্ছে যে আপনারা যদি মিঠাইকে আটটা থেকে সরান তাহলে দেখে নেবেন আপনাদের কী করি, আপনাদেরকে ধ্বংস করে দেবো ইত্যাদি প্রভৃতি। কিন্তু এভাবেই সোশ্যাল মিডিয়ায় চলছে সবকিছু। এখন জি কর্তৃপক্ষ আদৌ কি ভক্তদের কথা শুনবেন নাকি মিঠাইয়ের সময় সত্যিই পাল্টে যাবে সেটা কয়েকদিন ‌ পরে বোঝা যাবে যখন নিম ফুলের মধুর সময় ঘোষণা হবে। কিন্তু এর মধ্যেই গতকাল চলে এসেছে আর একটি খারাপ খবর।

জানা যাচ্ছে যে মিঠাই এর গল্প হঠাৎ করে একটা বড়সড় লিপ নেবে এবং চলে যাবে দাদাই ঠাম্মি চরিত্র দুটি। অর্থাৎ বিশ্বনাথ চক্রবর্তী এবং স্বাগতা বসুকে আমরা ভবিষ্যতে মিঠাই তে দেখতে পাবো না কিছুদিন পর থেকে। স্বাভাবিকভাবেই গল্প যদি লিপ নেয় তার মানে ধরেও যদি নেওয়া হয়‌ গল্প পাঁচ-দশ বছরে এগিয়ে গেছে সেখানে দাদাই ঠাম্মিকে না দেখানোই স্বাভাবিক। গল্পে এমন পরিবর্তন আসবে এই এক মাসে। দেখা যাক কী হয় কারণ এই খবরটা আসার পর আরো মুষড়ে পড়েছেন ভক্তরা।

Mithai মিঠাই Discussion - Ek Ajnabi Haseena Se Mulaqat Ho Gaye - Page 146 |  Bengali Shows

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending