Connect with us

Bangla Serial

Mithai: কোনো এডিট ভিডিও নয়, একেবারে খাঁটি ঢাক বাজালো মিঠাই! “ভালো মিষ্টি বানায় ব্যবসা করে জানতাম কিন্তু এত ভালো ঢাকও বাজায়!” নায়িকার হাতের ঢাকের বাদ্যিতে জমে গেলো ভক্তদের মন

Published

on

আজ দশমী। আর দশমী মানেই মায়ের বিদায় মুহূর্ত। মায়ের বিদায়ের সময় মুখ ভার আমজনতার। বছরের এই পাঁচটা দিনের জন্য প্রতিটি বাঙালি সারা বছর অপেক্ষা করে থাকে আর প্রহর গুনতে থাকে। প্যান্ডেলে প্যান্ডেলে ঢাকের বাদ্যি, অনুষ্ঠান নাচ গান আড্ডা খাওয়া দাওয়া সব মিলিয়ে জমজমাট হয়ে ওঠে দুর্গাপুজো।

আর এই সঙ্গে সাধারণ মানুষের সাথে তালে তাল মিলিয়ে চলেন তারকারাও। তারা এই সময় আলাদা করে সেলিব্রেটি নয় বরং সাধারণ মানুষের মধ্যে থেকেই মিশে গিয়ে মায়ের কাছে আম ভক্ত হয়ে ওঠে। ঢাক বাজনা থেকে শুরু করে অঞ্জলি দেওয়া, দশমীর সিঁদুর খেলা সবেতেই দেখা যায় তারকাদের উপস্থিতি।

এবার মহানবমীর নিশিকে আনন্দময় করে তুলল মিঠাই রানী। সৌমীতৃষা কুণ্ডুর একটি ভিডিও দেখে অবাক ভক্তরা। মিঠাই সুন্দর মিষ্টি বানাতে পারে সুন্দরভাবে সংসার সামলাতে পারে কিন্তু এত ভালো ঢাক বাজাতে পারে এমনটা জানতো না কেউই। হ্যাঁ নিজের হাতে ঢাক বাজাচ্ছে মিঠাই। এই ভিডিও ভাইরাল হতে আর কতক্ষণ সময় লাগে!

ভিডিও ছড়ের বেগে ভাইরাল হতেই ঝড়ের বেগে এলো কমেন্ট। নীল শাড়ি পড়ে অন্যান্য ঢাকিদের সঙ্গে পাল্লা দিয়ে নিজেই ঢাক বাজাল মিঠাই রানী। একেবারে তালে তাল মিলিয়ে প্রতিটা আওয়াজ তুলল স্পষ্টভাবে। ঢাক বাজানো সহজ কাজ নয় সেটা আমরা সবাই জানি। প্রতিটা তাল কানে বাজে তাই একটা মিস হয়ে গেলেই বেতাল লাগে শুনতে। মিঠাই অত্যন্ত সন্তর্পনে এবং সাবলীলভাবে ঢাক বাজিয়েছে যা দেখে প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তকূল।

বহু মানুষ শুভেচ্ছা পাঠিয়েছে মিঠাইকে। আবার কেউ কেউ লিখেছে বিষয়টা সত্যি অবিশ্বাস্য যে এত ভালো বাজাতে পারে সে। আবার একজন লিখেছে মিঠাই ভালো মিষ্টি বানাতে পারে ভালো সংসার করতে পারে কিন্তু এত ভালো ঢাক বাজাতে পারে এটা তো আগে জানতাম না। আবার কেউ কেউ টুক করে প্রশ্ন করে ফেলেছে এত সুন্দর করে ঢাক বাজানো কে শেখালো দিদিভাই?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending