Bangla Serial

Surjo-Mithai: উচ্ছে বাবু নয়, চুপিসারে চলছে মিঠাই-সূর্যের প্রেম! ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য নিজেই দিলো প্রমাণ! অবাক দর্শক

বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। পাশাপাশি নায়ক সিড অর্থাৎ আদৃত রায় বাঙালি নারীর বং ক্রাশ। তবে বেশ কিছুদিন ধরে মিঠাই আর সিডের ব্যক্তিগত জীবন নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

অন্যদিকে সিড কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে বেশ আগ্রহী ভক্তরা। সিডের একটি সাক্ষাৎকারের মধ্যে দিয়ে আন্দাজ করা যাচ্ছিল সিডের জীবনে কোনো প্রেমিকা রয়েছে। যদিও সে বিষয়ে পরিষ্কার কিছু জানাননি সিড। তবে প্রথমদিকে এটা রটেছিল, মিঠাই আর সিডের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে। যদিও পরে মিঠাই প্রকাশ্যে সে বিষয়ে জানায়, যে সে কোনও রকমের রিলেশনে নেই সিডের সঙ্গে।

এবার এল আসল সত্যি সামনে। সিড নয়, ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছে মিঠাই। সম্প্রতি সূর্যের একটি স্টোরি তারই ইঙ্গিত দিচ্ছে। সূর্যের স্টোরির ছবিতে সূর্য ও মিঠাই দুজনকে তিলক পড়তে দেখে দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন, তাদের মধ্যে লুকিয়ে প্রেম চলছে। সম্প্রতি শোনা যায়, মিঠাই বৃন্দাবন গেছিল, এবার এই ছবি দেখে অনেকের সন্দেহ হচ্ছে, হয়তো মিঠাই-এর সাথে সূর্যও বৃন্দাবন গিয়েছিল। যদিও এ নিয়ে সূর্য বা মিঠাই কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি কিছু বিষয়ের দ্বারা সিড এবং মিঠাই-এর মধ্যে মনোমালিন্য হওয়ার ইঙ্গিত চোখে পড়ছে অনেকের। যদিও এ নিয়ে তারা কোনও প্রকাশ্যে কিছু জানায়নি। কিন্তু দর্শকদের মনে হয়েছে তাদের মধ্যে অনস্ক্রিনে যেরূপ সম্পর্ক দেখা যায়, বাস্তবে তা পুরো উল্টো। এমনকি তাদের বন্ধুত্বেও ছেদ পড়েছে বলে মনে করা হচ্ছে।

Dibyo Soumi

হয়তো এবার সেই কারণ সামনে এল। একদিকে মিঠাই-এর সঙ্গে সূর্যের সম্পর্ক, অন্যদিকে ‘মিঠাই’ ধারাবাহিকের ‘নন্দা’ চরিত্রে থাকা কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে সিড রিলেশনে রয়েছে বলে গুঞ্জন ওঠে। অনেকের ধারণা, অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন উচ্ছেবাবু আদৃত। এমনকি তাঁরা ডেটেও যাচ্ছে বলে অনেকের ধারণা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।