Connect with us

Bangla Serial

Mithai-Rajib: পিঠে ব্যাগ, পুজোর পরেই ঘুরতে বেরিয়ে পড়লেন মিঠাইয়ের নন্দাই রাজীবদা? “ঘর জামাইবাবু পুজোর শেষে শ্বশুরবাড়ি ফিরে এসো”, নন্দা’ইকে অপমান করল স্বয়ং মিঠাই

Published

on

সবে পুজো শেষ হয়েছে। রেশ, আমেজ, মেজাজ কোনটাই কাটেনি বাঙালির। তার উপর বৃষ্টি। তাই বিষন্ন চিত্তে সকলেই মা দুর্গাকে বিদায় জানিয়ে ঘরে ফিরে গেছে। এবার আবার সেই রোজনামচায় ফিরে যাওয়া। আবার পুরনো রুটিন পুরনো কাজ।

তবে এত সহজে কি আর মন মানতে চায়? কেউ কেউ এই সময়টা একটা লম্বা ছুটি কাটিয়ে ফেলছেন দেশের বাইরে আবার কেউ দেশের মধ্যেই টুকটাক ঘুরে নিচ্ছেন অবসর সময় কাটাতে। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এই সময়ে নিজের মতো করে আনন্দে মেতে ওঠেন দুর্গাপুজোর সেলিব্রেশনে।

সে আনন্দ থেকে বাদ পড়লেন না মিঠাই ধারাবাহিকের এই গুরুত্বপূর্ণ অভিনেতা। তিনি হলেন সৌরভ চ্যাটার্জী ওরফে সিরিয়ালে মিঠাইয়ের বড় জামাইবাবু রাজিব। নন্দার স্বামী হিসেবে বিপুল প্রশংসা কুড়িয়ে নিয়েছেন সৌরভ এর মধ্যেই। যদিও এটা অভিনেতার প্রথম অভিনয় নয় তবে এই চরিত্রে ব্যাপক সাফল্য অর্জন করেছেন সৌরভ।

Mithai | Premiere Episode 129 Preview - May 16 2021 | Before ZEE Bangla | Bangla TV Serial - YouTube

তবে ধারাবাহিকে অভিনেতার একটি বিষয় নিয়ে বরাবর দর্শকদের মনে একটা চাপা ক্ষোভ ছিল। সেটা হল রাজিবকে বরাবর নিজের শ্বশুরবাড়িতে দেখা যেত। কখনও সে শ্বশুরবাড়ি ছেড়ে অন্য কোথাও যায়নি। তাহলে কি তার নিজের বাড়ি নেই? এই প্রশ্ন বহুবার করেছে মিঠাই ভক্তরা এবং নিন্দুকরা।

এবার সৌরভ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করতেই আবার সেই একই প্রশ্নের মুখে পড়তে হলে অভিনয় থাকে। অভিনেতা একটি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে পিঠে ব্যাগ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি এবং পোজ দিয়েছেন ক্যামেরার জন্য। বোঝা যাচ্ছে না আদৌ ঘুরতে বেড়াচ্ছেন কিনা। তবে অনুমান পুজোর ছুটির আমেজে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Chatterjee (@sourav.success)

আর সেখানেই কটাক্ষ করল মিঠাই নিজেই। হ্যাঁ, নিজের ননদের স্বামীকে প্রকাশ্য মিঠাই বলে দিল ঘর জামাই। যদিও কথাটা মিথ্যা নয় একেবারে বাস্তব তবে এভাবে প্রকাশ্যে বলার কারণ কী?

না না, ওই কমেন্টটা অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর নিজস্ব সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়নি। এই নামে অন্য কোন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এমন কমেন্ট করেছে। আর সেটাই এখন ভাইরাল হয়ে গেছে এই বলে যে মিঠাই নিজেই নিজের জামাইবাবুকে অপমান করে ফেলল তাও আবার সবার সামনে। যদিও অনেকে বলছেন যে এটা আসল মিঠাই এর প্রোফাইল। সৌমি আগেও এরকম মজা করেছে রাজীবের সঙ্গে। এবারও আবার মজা করলো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending