Connect with us

Bangla Serial

Mithai BIG NEWS: মধু এসে শেষ করল মিঠাইকে, সময় বদলাচ্ছে মিঠাইয়ের, খবর পেয়ে স্তব্ধ ভক্তরা, তবে কি মিঠাইয়ের শেষের দিন শুরু? উঠছে প্রশ্ন

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি, এই গানটা দীর্ঘ দেড় বছর ধরে মানুষের মনে পুরো গেঁথে গেছে যারা রাত আটটা বাজলেই জি বাংলা খুলে বসে পড়েন। এবার খুব সম্ভবত তাদের জন্য রয়েছে একটা খারাপ খবর। টলিপাড়ার হাওয়ায় ভাসছে একটা গুঞ্জন এবং মোটামুটি ৫০ শতাংশ নিশ্চিত যে মিঠাইয়ের সময় পরিবর্তন হচ্ছে।

এই সংক্রান্ত ব্যাপারে আমরা বেশ কয়েক সপ্তাহ আগেই লিখে ছিলাম যে পিলু নভেম্বরে শেষ হবে এবং সেই জায়গায় আসতে পারে মিঠাই। একটি বিখ্যাত youtube চ্যানেল থেকে জানা যাচ্ছে আমাদের প্রেডিকশন সত্যি এবং ১৪ ই নভেম্বর থেকে সন্ধ্যা ছটার সময় দেখানো হবে মিঠাই আর পিলু হবে বাই বাই। এক মাস মত সময় আছে হাতে, পিলুতে তো রঞ্জা মল্লার এর পুনর্মিলন দেখানো হবে কিন্তু পিলুর চরিত্রের আর কোনো রকম উন্নয়ন হলো না আর গান গাওয়াও হলো না তার। এখন জানা যাচ্ছে মিঠাই কে নিয়ে আসা হবে সন্ধে ছটার স্লটে।

Watch Episode 498 Full Episode of Mithai Online - Vi Movies and TV

খবরটা কিছুক্ষণ আগে সর্বসমক্ষে এসেছে, এর সত্যতা আমরা যাচাই করিনি কিন্তু যে সূত্র থেকে খবরটা এসেছে সেই সূত্র বিশ্বাসযোগ্য তাই বলা যেতে পারে যে মিঠাই সত্যিই রাত আটটার সময় থেকে সরছে। এটা যদি হয় তাহলে মিঠাইয়ের আর ঘুরে দাঁড়ানোর কোন সম্ভাবনা নেই। কারণ সন্ধে ছটার সময় মিঠাই দেখার সময় না চাকুরীজীবীদের হবে না বাড়িতে থাকা মানুষদের হবে। কোনো পড়ুয়ারা মিঠাই সেই সময় দেখবে না কারণ তাদের পড়াশুনা নিয়ে তারা ব্যস্ত থাকবে। চাকুরীজীবীরা অফিস থেকে ফিরে চায়ের কাপ হাতে আয়েস করে মিঠাই দেখতেন যেটা আর সম্ভব হবে না। এই খবর এখন সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে আর হাহাকার উঠেছে মিঠাই ভক্তদের মধ্যে।

Watch Episode 498 Full Episode of Mithai Online - Vi Movies and TV

অনেকেই বলছেন যে এটা ফেক খবর এবং সেটা যদি সত্যিই ফেক খবর হয় তাহলে মিঠাই ভক্তদের থেকে খুশি কেউ হবে না কিন্তু জোর গলায় আবার কেউ বলতেও পারছে না এটা পুরোপুরি মিথ্যা।কলা কৌশলীদের যদি এই ব্যাপারে জিজ্ঞাসা করা হয় তারা বলবেন যে এখনো তাদের কিছু জানানো হয়নি তাই তাদের কাছ থেকে কোন সদুত্তর মিলবে না। একমাত্র চ্যানেল নির্মাতাদের কাছেই রয়েছে এই প্রশ্নের উত্তর। অর্থাৎ নিম ফুলের মধু আনা হবে রাত আটটাতেই, মধু এসে মিঠাই কে শেষ করে দিল এরকমটাই বলছেন ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending