Connect with us

Bangla Serial

Mithai: নিজের অজান্তেই উচ্ছেবাবুকে বিশাল দুঃখ দিয়ে ফেলল মিঠাই, রেগে গেছে সিদ্ধার্থ! মিঠাইয়ের বুকে গুলি লাগতেই রাগ গলে জল, টান টান এপিসোড হবে আগামীকাল

Published

on

বর্তমানে জি বাংলার যে ধারাবাহিকটা সব থেকে বেশি টানটান হচ্ছে সেটা হলো মিঠাই। কারণ ভিলেন ওমি আগারওয়াল এসে গেছে। বুকে ব্যথার নাটক করে জেল থেকে বেরিয়ে সে মনোহরাতে আসতে চলেছে। আগারওয়াল নিজের বিজনেস মোদক পরিবারকে দিয়ে দিতে চলেছে। আর এটা ওমি মেনে নিতে পারছে না। তাই শোধ তুলতে সে সিদ্ধান্তকে গুলি করে মারার চেষ্টা করবে আর তখন সামনে চলে আসবে মিঠাই। গুলিটা মিঠাইয়ের বুকে লাগবে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এই প্রোমোটা আমরা বেশ কয়েকদিন ধরে দেখছি তবে আগামীকাল নয়তো পরশু হবে সেই টান টান এপিসোড। তবে আজ মিঠাই উচ্ছে বাবুকে রাগিয়ে দিয়েছে। আগারওয়াল এর সঙ্গে ডিল সাইনের সময় মিঠাই কে থাকতে বলেছিল সিদ্ধার্থ। যদিও মিঠাই বারবার বলেছিল যে সে বাড়ির কাজ সামনে আসতে পারবে না কারণ নীপা দিদির রিসেপশন রয়েছে আর বাড়ির সমস্ত কাজ তাকে এখন দেখতে হয়। সত্যি বলতে নীপা কোন কাজে সাহায্য করে না আর শ্রীতমাও কোন কাজে লাগে না। বিয়ের পর ন্যাকামিটা আরো বেড়েছে নীপার, সেজন্য মিঠাইকে আটকে দিল নাচের রিহার্সালের নাম করে।নিজের চোখে দেখতে পাচ্ছে যে মিঠাই খাবার বানাচ্ছে তবুও তার কাছে নাচের রিহার্সালটা বড় হল। এজন্য নীপাকে অনেকেই সহ্য করতে পারেন না। বিয়ে করে ফেলেছে, এখন এত ছেলেমানুষি কীসের?

রাজ্যজুড়ে লকডাউন! বাড়িতেই পরিবারের সাথে 'জন্মদিন' পালন করলেন মিঠাইয়ের 'নিপা' Mithai Nipa actress Oindrila Saha birthday celebration

মিঠাই যেতে পারেনি সিদ্ধার্থের কাছে আর তাই রিসেপশনের দিন সিদ্ধার্থ মিঠাইকে অ্যাভয়েড করতে থাকে। মিঠাই সেটা দেখে খুব কষ্ট পায় এবং নিজের অবস্থাটা বোঝাবার চেষ্টা করে তবু সিদ্ধার্থ বুঝতে চায় না। সিদ্ধার্থের রাগটা স্বাভাবিক তবে মিঠাই এর কিছু করার ছিল না।

মিঠাই আজকের এপিসোড ২১ জুলাই । Mithai Today Episode 21 July 2022

মিঠাই তখন বলে ফেলবে যে তোমার রাগ দেখলে মনে হয় আমি মরে যাই আর তার কিছুক্ষণ পরেই যে সে মৃত্যুমুখে চলে যাবে সেটা কেউ বুঝতে পারেনি। তাই আগামীকাল আর পরশু আপনাকে মিঠাই দেখতেই হবে। কারণ এরপরে কী হবে সেটা কোনভাবেই আন্দাজ করা যাচ্ছে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending