Bangla Serial

Mithai: সুখের সংসার ভেঙে তছনছ! এই প্রথম ডিভোর্স হবে মোদক বাড়িতে! এতো বছরের সম্পর্কের ইতি টেনেই শেষ হবে ‘মিঠাই’

সত্যি কি তবে আলাদা হয়ে যাবে রুদ্র-নিপা? বিচ্ছেদের মধ্যে দিয়েই কি তবে শেষ হবে মিঠাই? আমরা সকলেই জানি, ‘মিঠাই’ এবার শেষের পথে। কিন্তু এই শেষটা কেমন হতে চলেছে, তা নিয়ে থাকছে বেশ কিছু প্রশ্ন। বর্তমানে সৌমীতৃষা অসুস্থ, তাই অনেকেরই মনে হচ্ছে, হয়তো ইথাই শেষের আগেই সৌমী ‘মিঠাই’ থেকে বিদায় নেবে। মিঠাই’এর বদলে অন্যকেউ আসবেন নাকি মিঠাই’এর মৃত্যু দিয়ে শেষ হতে চলেছে এই ধারাবাহিক? থাকছে নানান প্রশ্ন।

এবার সেই জটলা উন্মুক্তের পথে। বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। তবে এবার শোনা যাচ্ছে, চলতি মাসেই ইতির খাতায় নাম লেখাবে এই মেগাও। তবে মিঠাই’এর শেষ ঠিক কিভাবে হবে তা নিয়ে রয়েছে সংশয়।

মিঠাই’এর শেষ কি স্যাড এন্ডিং হতে চলেছে নাকি মিঠাই-সিডের মিল হওয়ার সাথেই ইতি হবে এই ধারাবাহিক। তবে মিঠাই যতই শেষের দিকে এগোচ্ছে গল্প ততই ইন্টারেস্টিং হচ্ছে। বর্তমানে গল্প ঘুরেছে মিঠাই’এর ননদ নিপা ও রুদ্রের দিকে। পাশাপাশি মিঠাই’তে বেশ কিছু নতুন নায়িকার এন্ট্রি হচ্ছে। আমরা দেখেছি, রুদ্র ও নিপার মাঝে বেশ কিছুটা দূরত্ব তৈরী হয়েছে। আর তারপরই দেখা যায়, রুদ্র ও নিপার জীবনে নেমে এল বড় বিপদ। দেখা যায়, রুদ্র নিপার বন্ধুদের পছন্দ করে না, আর তা নিয়ে নিপার সঙ্গে রুদ্রের সম্পর্ক খারাপের দিকে যেতে থাকে।

আর তারপরই মিথ্যে খুনে ফেঁসে গেল নিপা। আর এই চক্রান্ত নিপার কোনো বন্ধুরও হতে পারে। সানির চক্রান্তে প্রজ্ঞার খুনে ফেঁসে যায় নিপা। স্বাভাবিকভাবে নিপা খুনির দায়ে জেলে যায়। আর তারপরই সিড আর রুদ্রের মধ্যে বচসা শুরু হয়। সিড রুদ্রকে পুলিশের সাহায্য নিতে বলে কিন্তু রুদ্র তা নিতে রাজি হয় না। আর রুদ্রকে সিডের হাত থেকে বাঁচাতে মিঠাই নিজেকে মারতে যায়। তবে কি ‘মিঠাই’এর এভাবেই ইতি টানবে? এদিকে নিপাকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছে সিড।

শোনা গিয়েছে, রুদ্রকে বাঁচাতেই মিঠাই’এর গুলি লাগবে। মিঠাই মৃত্যুর কোলে ঢোলে পড়বে। সাথে সাথেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যাবে, মিঠাই মৃত, তবে আসলে সে মারা যায়নি। মৃত্যুর নাটক করে আসল খুনিকে সামনে আনবে মিঠাই। এভাবেই গল্পটি এগোবে। তবে যাই হোক না কেন, সিড সিদ্ধান্ত নিয়ে নিয়েছে, নিপাকে যেহেতু রুদ্র বাঁচানোর চেষ্টা করেনি, তা নিপাকে সে তাড়াতাড়ি বিপদের মুখ থেকে উদ্ধার করিয়ে নিজের কাছেই রেখে দেবে। অর্থাৎ নিপা ও রুদ্রের ডিভোর্স হতে চলেছে। কি হতে চলেছে মিঠাই’এর পরবর্তী পর্ব? কিভাবে মিঠাই সকল সত্য সামনে আনবে, এবার তাই দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।