গোলাপি ব্লেজার পরে নিউ লুকে শ্রীতমার সঙ্গে লং ড্রাইভে যাচ্ছে আমাদের মিঠাই রানী!’পুরো পরীর মত লাগছে’, মিঠাই এর নতুন লুক দেখে ফিদা নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

গোলাপি ব্লেজার পরে নিউ লুকে শ্রীতমার সঙ্গে লং ড্রাইভে যাচ্ছে আমাদের মিঠাই রানী!’পুরো পরীর মত লাগছে’, মিঠাই এর নতুন লুক দেখে ফিদা নেটিজেনরা

Published

on

ধীরে ধীরে দেখতে দেখতে জমে উঠেছে মিঠাই ধারাবাহিক। যারা মিঠাই এর আপডেট সম্পর্কে খোঁজ রাখে তারা জানে যে আজকে একটা দুর্ধর্ষ এপিসোড হতে চলেছে মিঠাইয়ে। আজকে শ্রীতমা খুব রেগে আছে। সে যে জেদী আমরা আগে থেকেই জানি। সাধারণত তাকে রাগিয়ে না দিলে সে রাগে না তবে এবার যেহেতু দাদাই, দাদাভাই আর নিজের বর রাতুল মিলে ক্ষেপিয়ে দিয়েছে সেই জন্য শ্রিতমার লং ড্রাইভে যাবেই রাতের বেলা। কেউ নিরস্ত করতে পারছে না তাকে। সে মেয়েদের টিমকে উৎসাহিত করে উপরে নিয়ে গেছে রেডি হওয়ার জন্য আর ললিতা ম্যাম তাদেরকে উৎসাহ দিয়েছে যেটা দেখে রেগে গেছে ঠাম্মি।

সেই শুনে রাতুল ঠিক করেছে তারা বাইক রেসে যাবে ছেলেরা মিলে। এই কথা শুনে মিঠাই হুড়মুড়িয়ে ওঠে যে পাগল নাকি রাতের বেলায় সব যাবে? যদিও কোনো পক্ষই কারোর কথা শুনল না তারা বেরিয়ে গেল লং ড্রাইভ এর জন্য যাবে বলে রেডি হতে। এখানেই দেখা গেল নতুন চমক।

একদম অন্যরকম ভাবে সেজেগুজে আসবে মোদক পরিবারের মেয়ে বৌরা। তাদের দেখতে ভীষণ সুন্দর লাগছে। দিদিয়া পরেছে পালাজো টপ আর সঙ্গে রংবেরঙের শ্রাগ। পিংকিজি পরেছে জাম্পসুট এবং বাকিরাও ওয়েস্টার্ন পোশাকেই আসছে। তবে আমাদের মিঠাই রানী সেরা।


মিঠাই যে পোশাকটা পরে এসেছে সেই পোশাকে কিন্তু আগে আপনারা তাকে বাস্তব জীবনে দেখেছেন ম্যাক্স এর ইভেন্টে। একদমই তাই ঠিক ধরেছেন সেই গোলাপি রঙের ব্লেজার আর প্যান্টটা পরবে মিঠাই। হিল পরে একদম সাবলীলভাবে ঠকঠক করে হেঁটে আসবে সে। তার এই লুক দেখে ফিদা হয়ে গেছেন নেটিজেনরা। এক ঢাল চুলের স্টাইল পুরো পাল্টে ফেলেছে মিঠাই। সব মিলিয়ে মিঠাই কেই সবথেকে সুন্দর লাগছে বলছেন নেটিজেনরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending