Bangla Serial

Soumitrisha Kundoo: “এ নাকি দীপিকার থেকেও সুন্দরী কিন্তু আসলে গরীবের শ্রীদেবী”! মেকআপের ভারে বিশ্রী মিঠাইয়ের ছবি ভাইরাল! দর্শকদের কাছে একশো থেকে শূন্যে নামলো জনপ্রিয়তা

মিঠাই ধারাবাহিকে মিঠাইকে অপছন্দ করে এমন দর্শক নেই বললেই চলে। প্রথম দিন থেকে দুষ্টু-মিষ্টি কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ- ধারাবাহিকের মিঠাই হয়ে উঠেছিল সকলের ঘরের মেয়ে। মিষ্টি বিক্রেতা হিসাবে মিঠাই-এর মোদক পরিবারে এন্ট্রি নেওয়া থেকে বৌ হয়ে আসা- সব মিলিয়েই দর্শকদের কাছে বরাবরই মিঠাই পছন্দের।

এই মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিত্রিসা কুন্ডু। এই মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। অনেকেরই মতে, মিঠাই-এর মতো অভিনেত্রী দুটো নেই। তিনি একদিন অনেক বড় হবেন। আবার অনেকেই ওনার রূপে মুগ্ধ। ওনার মতো সুন্দরী পুরো টলিউড ইন্ড্রাস্ট্রিতে নেই, এমতাও দাবি করেন অনেকে। তবে হঠাৎ তাঁর একটি ছবি ভাইরাল হতে দর্শকদের মন ভেঙে গেল।

ছবিতে লাল রঙের কোর্ট পড়ে তিনি। মুখে ভারী মেকআপ। রূপশ্রী মিঠাইকে দেখে চেনাই যাচ্ছে না। কি গেল তাঁর রূপ? ছবি দেবে কম্যান্ট সেকশন ভোরে গিয়েছে দর্শকদের। উল্লেখ্য, মিঠাই ফিরতে মিঠাই-এর প্রতি ভালোবাসাটা যেন আরও বেড়ে যায় দর্শকের। আরও বেশি ধারাবাহিকের প্রতি উৎসাহিত হয়ে পরে দর্শক। শুধুই ধারাবাহিকে নয় মিঠাই-এর পার্সোনাল লাইফ নিয়েও বেশ উৎসাহ রয়েছে দর্শকদের মনে।

মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিষ্টি সৌমিতৃষাকে সকলেই খুব ভালোবাসে। তাই প্রথম দিন থেকেই বেশ নায়িকা রূপে প্রথম স্থানেই বসে ছিলেন তিনি। কোনও নায়িকাই তাঁর স্থান দখল করতে পারেননি। কিন্তু এবার এই ছবি ভাবাচ্ছে দর্শকদের। তাহলে কি এতদিন যেরকম মিঠাই দেখে আসছি, সেসবই মিথ্যে? ওগুলো কি এডিটের কারসাজি? নাকি ভাইরাল হওয়া এই ছবি এডিটেড?

IMG 20230412 WA0021

যদিও এ নিয়ে মিঠাই এখনও কিছু জানায়নি। তবে এক নেটিজেন এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, যিনি সেই নায়িকা জেক দীপিকার থেকে একটু বেশি ও কারিশমার থেকে একটু কম সুন্দর দেখতে। তবে তাঁর মতে মিঠাই ‘গরিবের শ্রীদেবী’। তাঁর এই পোস্টে অনেকে নেগেটিভ কম্যান্ট করেছেন আবার অনেকেই পজেটিভ কম্যান্টও করেছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।