Bangla Serial

Mithai Misti: আশঙ্কা সত্যি! মিঠাইয়ের ‘গল্প শেষ’ জানে ছোট্ট মিষ্টিও! প্রকাশ্যে জানিয়ে দিলো সে

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সব সিরিয়াল। তবে এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। উল্লেখ্য, জানা গেছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক বন্ধের মুখে দাঁড়িয়ে।

টেলিপাড়ায় গুঞ্জন সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার ‘মিঠাই।’ যেখানে ‘সোহাগ জল,’ ‘ইচ্ছে পুতুল’, ‘তোমার খোলা হাওয়া’র টিআরপি মিঠাইয়ের থেকে কম তা সত্ত্বেও বন্ধ হতে হচ্ছে মিঠাইকে।

মিঠাই ধারাবাহিকে কিছুদিন আগেই একাধিক চমক এসেছে। শআক্য, মিষ্টি নামে দুই ছোট ছোট ছেলে মেয়ে হয়েছে সিড- মিঠাইয়ের। দর্শকমহলে দারুন জনপ্রিয়তা এই দুই চরিত্রের। আর এবার মিঠাই ধারাবাহিক বন্ধের সেই গুঞ্জনে গুঞ্জনে শিলমোহর দিল ছোট্ট মিষ্টি অর্থাৎ অনুমেঘা কাহালি। পর্দায় সিড-মিঠাইয়ের মেয়ের চরিত্র অভিনয় করছে অনুমেঘা। ইতিমধ্যেই ভীষণ রকম জনপ্রিয়তা পেয়েছে সে। দর্শকদের খুব আদরের সে।

উল্লেখ্য, সম্প্রতি মা ঋতুপর্ণা কাহালির সঙ্গে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিল সে। তাঁর কথাবার্তা শুনে দর্শকরা এক বাক্যে বলছেন এ যেন অবিকল মিঠাইয়ের জেরক্স কপি। সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রতিটা প্রশ্নের চোখাচোখা উত্তর দিয়েছে সে। দারুন স্পিডে কথা বলতে পারে অনুমেঘা। রচনা ব্যানার্জী তাঁকে জিজ্ঞাসা করেন কি করে এত বড় বড় ডায়লগ সে মনে রাখে? পর্দার মিষ্টির চটজলদি জবাব যে এত তাড়াতাড়ি কথা বলতে পারে ডায়লগ মনে রাখা তাঁর কাছে কোন‌ও ব্যাপারই নয়। এরপর তাঁকে রচনা ব্যানার্জী জিজ্ঞাসা করেন তাঁর পড়াশোনা কেমন চলছে? উত্তরে সে জানায় গল্প শেষ। যদিও আপাতত প্রোমো হিসেবে এই ভিডিওটি প্রকাশ্যে এসেছে। পুরোটা দেখতে হলে সম্পূর্ণ এপিসোডটি আপনাকে দেখতেই হবে।

Ratna Adhikary