Bangla Serial

Mithai: পুরনো মিঠাইকে ভুলে নতুন মিঠাইকে বিয়ে করলো সিদ্ধার্থ! নতুন প্রোমো সামনে আসতেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

বাংলা টেলিভিশনে দীর্ঘ দুই বছরের বেশি সময় ধরে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে ‘মিঠাই’। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকটির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। শুরুর প্রথম থেকেই একটার পর একটা রেকর্ড পারফরম্যান্স করে এসেছে এই ধারাবাহিক। কিন্তু কয়েক মাস ধরেই টিআরপি রেটিং অনেকটাই পড়ে গেছে মিঠাইয়ের। তবে বলাই বাহুল্য জনপ্রিয়তা কিন্তু এতোটুকুও কমে যায়নি ভক্তদের মধ্যে।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন মিঠাইয়ের মৃত্যু দেখানোর পরেই টিআরপি তালিকায় এর ফল খারাপ হয়। তবে তার পরেই এসেছিল নতুন চরিত্র মিঠি। যাকে দেখতে মিঠাইয়ের মতো হলেও টিআরপি রেটিং-এর তেমন কোনো প্রভাব ফেলতে পারেনি এই চরিত্র। তাই ভক্তরা সব সময় চেয়ে এসেছে মিঠাই যেন আবার ফিরে আসে। দর্শকদের চাহিদা মেটাতে সম্প্রতি ফিরিয়ে আনা হয়েছে মিঠাই চরিত্রটিকে ।

এবার মিঠি এবং মিঠাই দুজনকে নিয়ে কী করে গল্প এগিয়ে যাবে এই চিন্তা ভক্তদের মনে বাসা বেঁধেছে বহুদিন ধরে। আগে মিঠাইয়ের গল্পের প্রতি মানুষের মধ্যে যেমন একটা ভালোবাসা ছিল এখন কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রোলিং দেখতে পাওয়া যায় এই ধারাবাহিককে নিয়ে। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের নতুন একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

যেখানে দেখা যাচ্ছে সিডের পাশে দাঁড়িয়ে রয়েছে মিঠি এবং সামনে দাঁড়িয়ে রয়েছে মিঠাই। যদি ওই ভিডিওটি একেবারেই নকল তা প্রথম দেখাতেই বোঝা যাচ্ছে। তার কারণ জি বাংলার একটি ধারাবাহিকের প্রোমোকে নিয়ে এই মিঠাই ধারাবাহিকের প্রোমো নকল করা হয়েছে। কিছুদিন আগে সেই ধারাবাহিকেরও প্রোমো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

এর আগে ‘সোহাগ জল’ ধারাবাহিকের একটি প্রোমো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যে প্রোমোতে দেখা গেছে শুভ্রর পাশে তার স্ত্রী হিসেবে দাঁড়িয়ে রয়েছে তার বিধবা বৌদি, পুরো নতুন বউয়ের সাজে। সে দাবি করছে যে শুভ্রর স্ত্রী সে। এমন পরিস্থিতিতে নিজের প্রাপ্য অধিকার ফিরে পেতে চায় জুঁই। এই প্রোমোটিকে এডিট করে মিঠাই ধারাবাহিকের চরিত্র গুলোর মুখ বসানো হয়েছে। তাই বোঝা যাচ্ছে একেবারে মজার ছলে এটি বানানো হয়েছে তবে সোশ্যাল মিডিয়াতে এটি খুব ভাইরাল হয়েছে।

Ratna Adhikary