Bangla Serial

Mithai Promo: ধামাকা পর্ব! গুন্ডা সেজে বিয়ের মন্ডপ থেকে মিঠিকে তুলে নিয়ে গেলো সিড! আবার মনোহরায় ফিরছে মিঠি?

বাঙালিকে এখন‌ও রোজ টেলিভিশনের সামনে বসিয়ে রাখতে বাধ্য করে একটি ধারাবাহিক। ‘মিঠাই(Mithai)।’ আসলে মিঠি অধ্যায়ের পর মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে এই জনপ্রিয় ধারাবাহিক ধারাবাহিকের গল্পের। আবার‌ও পুনর্জীবিত হয়েছে এই ধারাবাহিক।আসলে বাঙালির সিরিয়াল প্রেম প্রশ্নাতীত। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বহু সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে বিভিন্ন নতুন নতুন সিরিয়াল। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে কিন্তু কোনও খামতি আসেনি। আর বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক।‌‌ ইতিমধ্যেই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন ছেয়ে গেছে টেলিপাড়ায়।

আসলে একটা সময় টেলিভিশনের পর্দায় মিঠাইকে হারানো ছিল দুঃসাধ্য। বেশ কয়েকবার স্থানচ্যূত হলেও ফের দাপটের সঙ্গে ফিরে এসে নিজের স্থান দখল করেছে পর্দার মিঠাইরানী। একটা সময় টিআরপি কুইন বলা হত তাঁকে। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো যে ভীষণ চাপের তা হাড়েহাড়ে বুঝত বিভিন্ন চ্যানেলে চলা ধারাবাহিকগুলি। যদিও সেই স্বর্ণ সময় অতীত। যদিও এই ধারাবাহিককে ঘিরে ভক্তদের মধ্যে উত্তেজনা’র অভাব নেই।

দীর্ঘদিন ধরে দর্শকদের ক্ষোভ সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে সেইভাবে কিছু দেখানো‌ হচ্ছেনা। নতুন কোন‌ও ধামাকা পর্ব‌ও আসছে না এই নিয়ে দীর্ঘদিন যাবৎ ক্ষোভ জমা হচ্ছিল ভক্তদের মনে। আর এবার হতে চলেছে অপেক্ষার অবসান। মিঠাই ধারাবাহিকে আসতে চলেছে ধামাকা পর্ব। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, মিঠির বিয়ে, আর সেই বিয়েতে পুরোহিত সেজে এসেছে মিঠাই, আর গুন্ডার বেশে এসেছে সিদ্ধার্থ। যোগ দিয়েছে হল্লাপার্টিও। মিঠাই আর সিডি বয় দু’জনে একেবারে সিনেমার মতো করে মিঠিকে উঠিয়ে নিয়ে যায় বিয়ের মন্ডপ থেকে। তাহলে কার সঙ্গে বিয়ে হবে মিঠির? জানা যাচ্ছে, ডাক্তার বাবুর সঙ্গে বিয়ে দেখানো হতে পারে মিঠির।

প্রোমোতে দেখা গেছে, পুরোহিত রূপী মিঠাই মিঠির উদ্দেশ্যে জোরে চেঁচিয়ে বলছে ‘মিঠি চলে এসো, তোমার জন্য অন্য পাত্র অপেক্ষা করছে।’ কিছু বুঝে ওঠার আগেই বন্দুক হাতে সিড এগিয়ে আসে, তাঁকে বলতে শোনা যায়, তৈরী থেকো। রাজীব দাকে বলতে শোনা যায়, দারুণ ধামাকা হতে চলেছে এই বিয়েতে। এবার দেখার মিঠির বিয়েকে ঘিরে কী কান্ড বাঁধে মনোহরাতে।

Ratna Adhikary