Bangla Serial

Shakyo Modak: বাবা উচ্ছে বাবুর কাছে ভালোই তালিম নিচ্ছে শাক্য! ‘কী নামে ডেকে, আমি বলব তোমাকে’ গেয়ে পাগল করে দিলো দর্শকদের! এই বয়সেই ফ্যানেদের সংখ্যা ঈর্ষণীয়

বর্তমানে টেলিভিশনপ্রেমী দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা অর্জন করেছে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলের ভূমিকায় অভিনয় করা শিশু শিল্পী ধৃতিষ্মান চক্রবর্তী। তাকে টিভির পর্দায় সকলে শাক্য নামেই চেনে। কয়েকদিনের মধ্যেই নিজের মিষ্টি অভিনয়ের দ্বারা সকল দর্শকের মন জয় করে নিয়েছে এই খুদে। তবে মাত্র পাঁচ বছর বয়সেই তার মধ্যে যা যা গুন রয়েছে তা গুনে শেষ করা যাবে না।

অভিনয়ের পাশাপাশি অসাধারণ গান গায়ে পর্দায় সিড এবং মিঠাই এর ছেলে শাক্য। তবে আরো ছোট বয়স থেকেই নিজের গানের গলায় মুগ্ধ করেছিল একাধিক নেটিজেনকে। মাত্র পাঁচ বছর বয়সে ৫ টি ভাষায় গান গেয়ে সবাইকে অবাক করে দিয়েছে। বলা চলে আলাদা রেকর্ড তৈরি করেছে এই খুদে শিল্পী। তার গানের ভাষার মধ্যে তালিকায় রয়েছে অসমীয়া, বাংলা, হিন্দি ,ইংরেজি এবং সংস্কৃত। এত অল্প বয়সে তার মত গান আর কোন বাচ্চা গাইতে পারেনি।
All you need to know about Zee Bangla Mithai serial new child artist Dhritishman Chakraborty 1

এরই মধ্যে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নিজের নাম তুলে ফেলেছে ধৃতিষ্মান। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির থেকে প্রশংসাও পেয়েছে সে। ২০২১ সালে তাকে রাষ্ট্রীয় বাল পুরস্কারে ভূষিত করার সময় সোশ্যাল মিডিয়াতে প্রধানমন্ত্রী নিজেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। সম্প্রতি তাকে অভিনয় করতে দেখা গেলেও সে কিন্তু ছোট থেকেই গানের প্রতি আসক্ত।

OIP

পর্দাতে তাকে গান গাইতে না দেখা গেলেও পর্দার পিছনে মাঝেমধ্যেই সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদ্রিতের সঙ্গে গানের আড্ডায় দেখা যায় তাকে। এছাড়া ফেসবুকে তার মায়ের সঙ্গে গানের চর্চা করে সেই ভিডিও ভাইরাল হয়েছে। প্রথমে এই ফেসবুকের মাধ্যমে সে সকলের সামনে এসেছিল।

316607744 452625320277862 2840877309161736732 n 1

সম্প্রতি তার আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ধৃতিষ্মানের ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছিল। যেখানে দেখা গেছে তাকে বাংলা গান গাইতে। এবং তার পাশে বসে তার মা গিটার বাজাচ্ছেন, আর সে গাইছে ‘কি নামে ডেকে, বলব তোমাকে’! তার গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Nira